26 C
আবহাওয়া
৩:০৫ পূর্বাহ্ণ - মে ১৩, ২০২৪
Bnanews24.com
Home » সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় রিকসা চালকের মৃত্যু

সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় রিকসা চালকের মৃত্যু

পরিবহন শ্রমিক নিহত

বিএনএ, ঢাকা : রাজধানীর যাত্রাবাড়ীর বিবির বাগিচা এলাকায় সিটি করপোরেশনের একটি ময়লাবাহী গাড়ির ধাক্কায় অজ্ঞাতনামা (৩৫) এক রিকশাচালক নিহত হয়েছেন। শুক্রবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ওই ঘটনায় আহত হয়েছেন রিকশা আরোহী হরেন্দ্র দাস (৭০) নামে এক বৃদ্ধ। স্থানীয় জনগণ ওই গাড়ীটিতে আগুন লাগিয়ে দেয়। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসারা রিকশা চালককে মৃত ঘোষণা করেন। হরেন্দ্র দাসকে ভর্তি রাখেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্বাস উদ্দিন ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঢামেক হাসপাতালে চিকিৎসা নিতে আসা আহত রিকশা আরোহী হরেন্দ্র দাস (৭০) জানান, সকালে রিকশা করে কোনাপাড়া যাওয়ার পথে এই দুর্ঘটনার শিকার হই আমি। আমার মাথায় ও ডান হাতে আঘাত লেগেছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ীর বিবির বাগিচায় সড়ক দুর্ঘটনায় আহত বৃদ্ধ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইমারজেন্সিতে চিকিৎসাধীন রয়েছেন। তিনি মাথায় ও হাতে আঘাত পেয়েছেন, তার চিকিৎসা চলছে।

বিএনএনিউজ/ আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ