36 C
আবহাওয়া
৭:৩৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রোনালদোদের হারিয়ে শেষ আটে অ্যাতলেতিকো

রোনালদোদের হারিয়ে শেষ আটে অ্যাতলেতিকো

রোনালদো

বিএনএ স্পোর্টস ডেস্ক: হতাশা নিয়ে শেষ হলো ম্যানচেস্টার ইউনাইটেডের চ্যাম্পিয়নস লিগ অভিযান। রেড ডেভিলদের বিদায়ের টিকিট ধরিয়ে দিয়ে শেষ আট নিশ্চিত করেছে অ্যাতলেতিকো মাদ্রিদ।

ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ফিরতি লেগে স্প্যানিশ চ্যাম্পিয়নদের কাছে ১-০ গোলে হেরেছে ইউনাইটেড। সেই সঙ্গে দুই লেগ মিলিয়ে ২-১ ব্যবধানে এগিয়ে থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করল দিয়েগো সিমিওনের দল। প্রথম লেগে নিজেদের মাঠে ইউনাইটেডের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল অ্যাতলেতিকো।

বল দখল ও শটে এগিয়ে থাকলেও গোলের দেখা পাননি ক্রিস্টিয়ানো রোনালদো-জাদোন সানচোরা। কিন্তু অ্যাতলেতিকোর ট্রেডমার্ক প্রতিরোধ ভাঙতে পারেনি রাল্ফ রাংনিকের দল। উল্টো বিরতিতে যাওয়ার আগে গোল হজম করে বসে ইউনাইটেড। ৪১তম মিনিটে আঁতোয়া গ্রিজম্যানের অ্যাসিস্টে জাল খুঁজে নেন সেন্টার-ব্যাক রেনান লোদি। এরপর দ্বিতীয়ার্ধে চেষ্টা করেও সমতায় ফিরতে পারেনি রেড ডেভিলরা। এই ব্যবধানে ধরে রেখে ইউনাইটেডকে বিদায় করে দেয় সিমিওনের দল।

পুরো ম্যাচে দুর্দান্ত সেভে অ্যাতলেতিকোর গোলপোস্ট অক্ষত রাখেন গোলরক্ষক ইয়ান ওবলাক। দুর্দান্তভাবে রাফায়েল ভারানের হেড রুখে দেন তিনি। ম্যাচের অন্তিম মুহূর্তেও ইউনাইটেডের সামনে দেয়াল তোলেন ওবলাক। চলতি মৌসুমে খালি হাতেই থাকতে হচ্ছে ইউনাইটেডকে। প্রিমিয়ার লিগে এখন শীর্ষ চারে থাকাটাই মূল লড়াই হয়ে উঠেছে রাংনিকের শিষ্যদের জন্য। নয়তো আগামী মৌসুমের চ্যাম্পিয়নস লিগে দর্শক হয়ে থাকতে হবে রোনালদোদের।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ