30 C
আবহাওয়া
২:২১ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২১, ২০২৩
Bnanews24.com
Home » অবসরে কোথায় থাকবেন বর্তমান রাষ্ট্রপতি আবদুল হামিদ

অবসরে কোথায় থাকবেন বর্তমান রাষ্ট্রপতি আবদুল হামিদ

অবসরে কোথায় থাকবেন বর্তমান রাষ্ট্রপতি আবদুল হামিদ

বিএনএ, ঢাকা: এপ্রিলে বঙ্গভবন ছাড়ছেন বর্তমান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আগামী ২৩ এপ্রিল বর্তমান রাষ্ট্রপতি আবদুল হামিদের মেয়াদ শেষ হচ্ছে। টানা দুই মেয়াদে রাষ্ট্রপতির দায়িত্ব পালন করেছেন তিনি।

ইতিমধ্যেই দেশের পরবর্তী (২২তম) রাষ্ট্রপতি নির্বাচিত হয়েছেন সাহাবুদ্দিন চুপ্পু। তিনি আগামী ২৪ এপ্রিল থেকে নতুন রাষ্ট্রপতির দায়িত্বভার গ্রহণ করবেন। তাই স্বাভাবিকভাবেই বঙ্গভবন ছাড়তে হচ্ছে আবদুল হামিদকে। বঙ্গভবন ছাড়ার পর তিনি রাজধানীতে কোথায় গিয়ে উঠবেন, সে আলোচনা-প্রস্তুতিও চলছে। বর্ষীয়ান রাজনীতিবিদ আবদুল হামিদ একসময় লালমাটিয়ার বাসায় থাকতেন।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) তাঁর প্রেস সেক্রেটারি মো. জয়নাল আবেদীন জানিয়েছেন, রাষ্ট্রপতির মেয়াদ শেষে রাজধানীর নিকুঞ্জের একটি বাসায় উঠবেন তিনি। তবে রাষ্ট্রপতির পারিবারিক দুটি সূত্র জানিয়েছে, মো. আবদুল হামিদের জন্য ক্যান্টনমেন্ট এলাকায় অবস্থিত একটি ফ্ল্যাটও প্রস্তুত রাখা হচ্ছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে রাষ্ট্রপতি হামিদ তিন দিনের সফরে জন্মস্থান কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় গেছেন। বাসস জানিয়েছে, রাষ্ট্রপতি সন্ধ্যায় মিঠামইনে ‘রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে’ জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় তিনি জনগণের আস্থা অর্জনে নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ করতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।

বিএনএ/ বিএম,ওজি

Total Viewed and Shared : 154 


শিরোনাম বিএনএ