Bnanews24.com
Home » রাজধানীতে নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার
রাজধানী সব খবর

রাজধানীতে নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা: রাজধানীর মহাখালীর ক্যান্সার হাসপাতালের সামনে থেকে রবিউল ইসলাম (৩৫) নামের এক নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রবিউলের গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার পচাকাটা থানার বিতনি পাড়ায়। সে ওই গ্রামের রুহুল আমিনের ছেলে। ভার্টারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকার রোড নম্বর ১৬ ব্লক- এম, ৩৩৯৭ নম্বর বাসায় থাকতেন তিনি।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হানিফ জানান, মঙ্গলবার দুপুরে বসুন্ধরা ৩০০ফিট রাস্তার পাশে একটি নিমার্ণাধীন বিন্ডিংয়ে কাজ করা সময় অপর শ্রমিককের সঙ্গে ঝগড়া হয়। এই নিয়ে তাদের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে রবিউল অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। পরে সহকর্মীরা মহাখালী ক্যান্সার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহতের শরীরে বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বিএনএ/আজিজুল,এমএফ