27 C
আবহাওয়া
৯:৫৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবিতে কবিরহাট ছাত্র কল্যাণ অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

নোবিপ্রবিতে কবিরহাট ছাত্র কল্যাণ অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

নোবিপ্রবিতে কবিরহাট ছাত্র কল্যাণ অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

বিএনএ, নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অধ্যয়নরত কবিরহাট উপজেলার শিক্ষার্থীদের সংগঠন কবিরহাট উপজেলা ছাত্র কল্যাণ অ্যাসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী ফারদ্বীন এহসান শাওন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী জিদানুর রহমান।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ফরহাদ রহমান ও ইখতিয়ার উদ্দিন রাকিব, যুগ্ম-সাধারণ সম্পাদক ফাইয়াজ আহম্মেদ ও সুলতানা আক্তার, সাংগঠনিক সম্পাদক কামরুদ্দুজা সিফাত, কোষাধ্যক্ষ তানজিলা নওশীন, দপ্তর সম্পাদক
মাহমুদুল হাসান, প্রচার সম্পাদক আক্তার-উজ-জামান,  ছাত্রী বিষয়ক সম্পাদক অনামিকা রাউহা, কার্যকরী সদস্য তানিয়া আফরিন, রিদিলা কায়সার নিহা ও ইসমাতুল নুর সায়মা।

কমিটিতে উপদেষ্টা মণ্ডলীর প্রধান সমন্বয়ক হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রভাষক সাদ্দাম হোসাইন রাজু এবং পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস দপ্তরের সহকারী পরিচালক জিয়াউর রহমান সম্রাট। উপদেষ্টা মণ্ডলীর সদস্যরা হলেন- নিতাই চন্দ্র রায়, ইশতিয়াক মোহাম্মদ ফয়সাল, মো. আব্দুর রহমান, আবু নাসের, সিরাজুল ইসলাম, এহসান সায়েম, মো. মিজানুর রহমান, আকরাম হোসেন, কামরুল হাসান নিরু, মো. ফয়জুল্লাহ, মো. এনায়েত হোসেন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ