Bnanews24.com
Home » কর্ণফুলীতে নৌকা ডুবি : পোশাক শ্রমিক নিহত
এক নজরে চট্টগ্রাম সব খবর

কর্ণফুলীতে নৌকা ডুবি : পোশাক শ্রমিক নিহত

কর্ণফুলীতে নৌকা ডুবি : নিহত ১

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের কর্ণফুলী নদীতে একটি যাত্রীবাহী নৌকা ডুবে সৈকত বড়ুয়া (২৮) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছে। মঙ্গলবার ( ১৬ ফেব্রুয়ারি) সোয়া ৭টার দিকে কর্ণফুলী থানাধীন  ১২ নম্বর ঘাট এলাকায় এই ঘটনা ঘটে।

এঘটনায় ফাহিম আল ফারুক অভি(২২) নামে আরেক পোশাক শ্রমিক নিখোঁজ রয়েছে। এতে গুরুতর আহত হয়েছে দুইজন।  তারা হলেন কর্ণফুলী থানা এলাকার মো. ইব্রাহিম খলিল (৪০) ও সালাহউদ্দিন (৪০)। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সৈকত বড়ুয়া কর্ণফুলী থানার শাহমীরপুর এলাকার বড়ুয়াপাড়ার প্রশান্ত বড়ুয়ার ছেলে। নিখোঁজ অভি কর্ণফুলী থানার শাহমীরপুর বড়উঠান এলাকার মো. মারজানের ছেলে।তিনি গার্মেন্টস কারখানার কর্মকর্তা। নিখোঁজ অভিকে উদ্ধারে অভিযান চালাচ্ছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল।

কর্ণফুলীতে নৌকা ডুবি : নিহত ১ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা সোমেন বড়ুয়া জানান, সকাল সোয়া ৭টার দিকে যাত্রীবাহী একটি ইঞ্জিন চালিত নৌকা নদী ভাঙনরোধে স্থাপিত পাথরের সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায়। এ সময় ওই নৌকায় ১৫জন যাত্রী ছিল। এতে ১জন নিখোঁজ হন। গুরুতর আহত হন ৩ জন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিখোঁজ অভিকে উদ্ধার অভিযান চলছে। কোস্টগার্ডের টিমও ঘটনাস্থলে রয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এস আই আমির হোসেন বলেন, নৌকা ডুবির ঘটনায় ৩জনকে হাসপাতালে আনা হয়। এর মধ্যে সৈকত মারা যায়। ইব্রাহিম ও সালাহ উদ্দিন ১৩ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

বিএনএ/আমিন