26 C
আবহাওয়া
৭:৩৪ অপরাহ্ণ - অক্টোবর ৫, ২০২৪
Bnanews24.com
Home » বঙ্গবন্ধু টানেলে মাইক্রোর তাণ্ডব : নৌসেনাসহ আহত ৭

বঙ্গবন্ধু টানেলে মাইক্রোর তাণ্ডব : নৌসেনাসহ আহত ৭

বঙ্গবন্ধু টানেলে মাইক্রোর তাণ্ডব : নৌসেনাসহ আহত ৭

বিএনএ, আনোয়ারা(চট্টগ্রাম ): ঘন কুয়াশার কারণে চট্টগ্রামস্থ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে মাইক্রোবাস উল্টে নৌসেনাসহ সাত ব্যক্তি আহত হয়েছে।  মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার সময় টানেলের আনোয়ারা প্রান্তের অ্যাপ্রোচ সড়কে চায়না রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন,  নিরাপত্তাকর্মী ও নৌবাহিনীর সদস্য গাজী মাহবুবুর রহমান রনি, মাইক্রোবাস চালক রুবেল, যাত্রী আলী মর্তুজা, রাশেদুল ইসলাম, ফারহানা, মুন্না ও কান্তি। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর।

রনিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতাল এবং বাকিদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশেক উল্লাহ এ তথ্য নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকালে ঘন কুয়াশায়  আনোয়ারা চৌমুহনী প্রান্থ থেকে আসা মাইক্রোটি  সড়ক বিভাজনের ওপর নির্মিত ট্রাফিক বক্সে তুলে দেয় চালক । ট্রাফিক বক্সে আঘাত লেগে মাইক্রোটি দুমড়ে-মুচড়ে যায়। পরে আহতদের উদ্ধার করে আনোয়ারা হাসপাতালে নেওয়া হয়।

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক ডা. উপমা বলেন, দুই যুবককে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনেছিলো স্থানীয় লোকজন। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে টানেলের সহকারী প্রকৌশলী (টোল ও ট্রাফিক) তানভীর রিফা বলেন, চায়না ইকোনমিক জোনের ওই জায়গায় অ্যাপ্রোচ সড়কে একটি মাইক্রোবাস উল্টে যায়। এ ঘটনায় বেশ ক’জন আহত হয়েছে।  দুর্ঘটনাস্থল থেকে গাড়ীটি উদ্ধার করি। আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আনোয়ারা থানা পরবর্তী পদক্ষেপ গ্রহণ করে।

বিএনএ/ এনামুল হক নাবিদ, রেহানা, ওজি/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ