29 C
আবহাওয়া
৭:৩৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করে হজে যেতে চান বয়োবৃদ্ধ কাশেম

প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করে হজে যেতে চান বয়োবৃদ্ধ কাশেম

প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করে হজে যেতে চান বয়োবৃদ্ধ কাশেম

বিএনএ,জামালপুর : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করার জন্য ১২ বছর যাবৎ বিভিন্ন জনের দ্বারে দ্বারে ঘুরছেন বয়োবৃদ্ধ কাশেম। উপযুক্ত তদ্বীরের অভাবে ১২ বছরেও কাশেমের স্বপ্ন পুরণ হয়নি।
জানা যায়, জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় পূর্বপাড়ার বাসিন্দা কাশেম(৬০)পেশায় আনসার বিডিপির সদস্য। কাশেম বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় ইউনিয়নের আনসার বিডিপির কমান্ডার। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন ভক্ত।

কাশেম প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাত করার জন্য ১২ বছর যাবৎ বিভিন্ন জনের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। মুক্তিযোদ্ধা বিষয়কমন্ত্রীসহ একাধিকমন্ত্রী, এমপি, জামালপুর জেলা আওয়ামীলীগ ও বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের লিখিত সুপারিশ নিয়ে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাতের আশায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে লিখিত আবেদন করেছেন কাশেম। লিখিত আবেদনের চার বছর অতিক্রম হয়েছে। কিন্তু কোন সাড়া মিলেনি। ফলে ১২ বছর চেষ্টা করেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করতে পারেননি বয়োবৃদ্ধ কাশেম।
আনসার কমান্ডার বয়োবৃদ্ধ কাশেম জানান, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন ভক্ত। ছোট বেলা থেকেই আমি আওয়ামীলীগ করে আসছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎই আমার জীবনের শেষ ইচ্ছা।

তিনি বলেন, রাতের বেলা ঘুমের মাঝেও আমি শেখ হাসিনাকে দেখি। চোখ বন্ধ করলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখ আমার চোখে ভাসে।

কাশেম জানান, আমি পবিত্র হজে যাবো। পাসপোর্ট করে রেখেছি। কিন্তু প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ না হওয়ায় আমি হজে যাচ্ছিনা। শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেই আমি হজে চলে যাবো। আমার কোন চাওয়া পাওয়া নেই। আমার শেষ এবং একমাত্র ইচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করা।

বিএনএ/

Loading


শিরোনাম বিএনএ