26 C
আবহাওয়া
১১:৪৬ অপরাহ্ণ - অক্টোবর ৫, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে বাস চাপায় সিএনজি চালকসহ নিহত ৩

ময়মনসিংহে বাস চাপায় সিএনজি চালকসহ নিহত ৩


বিএনএ,ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে বাস চাপায় সিএনজি চালকসহ তিনজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকাল সাড়ে তিনটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এর আগে ওই দিন দুপুরে দুইটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল কবি নজরুল অডিটোরিয়ামের পাশে মাছের আড়তের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার হরিরামপুর ইউনিয়নের ইমতিয়াজ আলী ছেলে মোফাজ্জল হোসেন (২৮) ও একই এলাকার নাছির উদ্দিনের ছেলে সিএনজি চালক হাবিবুর রহমান (৩৫)। হরিরামপুর এলাকার নাইম মিয়ার স্ত্রী পপি আক্তার।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি বাস ত্রিশাল কবি নজরুল অডিটোরিয়ামের পাশে মাছের আড়তের সামনে ত্রিশালগামী একটি সিএনজিকে চাপা দেয়। এতে সিএনজির চালকসহ ৫ জন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে পাঠায়। তাদের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে ৩ টার দিকে সিএনজি চালক হাবিবুর রহমান, মোফাজ্জাল হোসেন ও পপি আক্তার মারা যায়। অপর দুইজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে বাসটি জব্দ করা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ