31 C
আবহাওয়া
১২:২৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কেরানীগঞ্জে মদপানে যুবকের মৃত্যু

কেরানীগঞ্জে মদপানে যুবকের মৃত্যু

কেরানীগঞ্জে মদপানে যুবকের মৃত্যু

বিএনএ, ঢাকা: ঢাকার কেরানীগঞ্জে বিয়ের অনুষ্ঠানে অতিরিক্ত মদপানে অসুস্থ হয়ে জুবায়ের রহমান লামিম (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে তাকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লামিম পরিবারের সঙ্গে কেরানীগঞ্জের পূর্ব চড়াই বনডাকপাড়া এলাকায় থাকতেন।

মৃতের বাবা মোহাম্মদ শাহিন জানান, তিনি নিজে জর্দার ব্যবসা করেন। ছেলে কয়েক বছর আগে পড়ালেখা বাদ দিয়েছে। বর্তমানে বেকার। তাকে সৌদি আরব পাঠানোর চেষ্টা চলছিল।

তিনি আরও জানান, বুধবার রাতে এলাকায় তাদের এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল লামিম। সেখান থেকে ফিরে অসুস্থ অনুভব করছিল এবং বমি করছিল। বলছিলো পেট ব্যথা করছে তার। শুক্রবার সকালে বাসায় বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, অতিরিক্ত মদ্যপানে এই যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। তবে ঘটনাটি তদন্তের জন্য সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম/ বিএম

Loading


শিরোনাম বিএনএ