36 C
আবহাওয়া
১০:২০ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » তফসিলকে স্বাগত জানিয়ে আ.লীগের আনন্দ মিছিল

তফসিলকে স্বাগত জানিয়ে আ.লীগের আনন্দ মিছিল


বিএনএ, ঢাকা : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ। বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেওয়া শুরু করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আওয়াল। তিনি নির্বাচনের তারিখ ঘোষণার সঙ্গে সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীরা স্বাগত জানিয়ে হর্ষধ্বনি দেন। এরপর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে আনন্দ মিছিল বের করা হয়।

তফসিলকে স্বাগত জানিয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গণতন্ত্র ও সাংবিধানিক শাসনের অংশ হিসেবেই ঘোষণা করা হয়েছে তফশিল।

তফসিল ঘোষণার পরই বঙ্গবন্ধু অ্যাভিনিউ দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ মিছিল বের করে আশপাশের সড়ক প্রদক্ষিণ করে। এতে নেতৃত্ব দেন দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির

একই সময়ে আওয়ামী স্বেচ্ছাসেবক, কৃষক লীগসহ বিভিন্ন সংগঠন কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করে।

সন্ধ্যার আগে থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে জড়ো হতে থাকেন আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তফশিল ঘোষণার পর আনন্দ মিছিল বের করেন তারা। কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অবস্থান নিয়ে স্লোগান দিতে থাকেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ