34 C
আবহাওয়া
১২:২০ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ‘মিথ্যা’ সংবাদ প্রচার বন্ধে ওবায়দুল কাদেরের আহ্বান

‘মিথ্যা’ সংবাদ প্রচার বন্ধে ওবায়দুল কাদেরের আহ্বান

'মিথ্যা' সংবাদ প্রচার বন্ধে ওবায়দুল কাদেরের আহ্বান

বিএনএ ডেস্ক: সুনামগঞ্জে আওয়ামী লীগের সম্মেলনে দু’পক্ষের সংঘর্ষে কেউ নিহত হননি। এমন দাবি করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় আওয়ামী লীগ সম্পর্কে ‘মিথ্যা খবর’ প্রচার না করতে সংবাদকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিআরটিএ ভবনে তিনি সাংবাদিকদের বলেন ‘পুরোপুরি অবহিত না হয়ে এভাবে নিউজ করা যায়?। যদি কেউ মারা যায় সম্মেলনে, সেক্ষেত্রে তো প্রমাণ থাকবে। যে ব্যক্তি সেখানে মারা গেছেন তিনি নিজ বাড়িতে স্ট্রোক করেছে।

ওবায়দুল কাদের বলেন, একটা উপজেলা সম্মেলন কেন্দ্র করে ছোটখাটো একটা ঘটনা ঘটেছিল। কিন্তু পরবর্তীতে সম্মেলন সুন্দরভাবে শেষ হয়েছিল। বলেন পত্র-পত্রিকায় দেখলাম সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামী লীগের সম্মেলনের সময় আজমল হোসেন চৌধুরী একজন মারা গেছে। এটা মৃত হওয়ার সুবাদে প্রথম পাতায় উঠে আসছে। সম্মেলনের আশেপাশে কোথাও এ ধরনের ঘটনা ঘটে নাই। আমি পুলিশ সুপারের সঙ্গে কথা বলছি। আর আরমানের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, তিনি ‘স্ট্রোক করে’ মারা গেছেন।

ওবায়দুল কাদের বলেন, আরমান দুবাই থাকেন। তিনি সম্প্রতি দেশে এসেছেন। আওয়ামী লীগের সম্মেলনে সময় তিনি ‘অনেক দূরে’ নিজের বাড়িতে ছিলেন।

“সম্মেলনে ঘটনা ঘটেছে ১টায়। ৩টা বাজে ওর পরিবার ওকে হাসপাতালে নিয়ে গেছে। স্ট্রোক করে মারা গেছে। এর সাথে সম্মেলনের কোনো সম্পর্ক নেই। কোনোভাবেই সম্মেলনের সাথে এ ঘটনা যুক্ত না।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ