40 C
আবহাওয়া
৫:০৬ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিএনপিকে ১০ ডিসেম্বর সমাবেশের অনুমতি: ডিএমপি

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিএনপিকে ১০ ডিসেম্বর সমাবেশের অনুমতি: ডিএমপি


বিএনএ, ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার মো. ফারুক হোসেন বলেছেন, গোয়েন্দা সংস্থার দেওয়া তথ্যের ঝুঁকি বিশ্লেষণ করে বিএনপিকে সমাবেশের অনুমতি দেওয়া হবে।

তবে কবে নাগাদ অনুমতি দেওয়া যাবে তা নির্দিষ্ট করে বলা যাচ্ছে না বলে জানান তিনি।মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুর সোয়া ১২টায় মিন্টো রোডের ডিএমপি মিডিয়া সেন্টারে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘বিএনপি ঢাকা বিভাগে যে গণসমাবেশ করবে সেটার অনুমতির জন্য দলটির নেতারা ডিএমপি কমিশনারের সঙ্গে দেখা করেন। তারা সমাবেশের অনুমতি চেয়ে একটি আবেদন করেছেন।’

ফারুক হোসেন আরও বলেন, ‘আমরা লিখিত দরখাস্ত পেয়েছি, এখন সেটি বিবেচনা করে দেখব— অনুমতি দেওয়া যায় কি না। আমাদের গোয়েন্দা সংস্থার তথ্য বিশ্লেষণ করে দেখব কোনো ধরনের ঝুঁকি রয়েছে কি না।’

দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধগতি, গ্যাস-বিদ্যুৎ-পানি ও জ্বালানি তেলের সংকট, হঠাৎ বেড়ে যাওয়া লোডশেডিং কমানের দাবিতে গত ১২ অক্টোবর চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে ১৫ অক্টোবর ময়মনসিংহে, ২২ অক্টোবর খুলনায়, ২৯ অক্টোবর রংপুরে, ৫ নভেম্বর বরিশালে, ১২ নভেম্বর ফরিদপুরে জনসভা করেছে বিএনপি। একই দাবিতে আগামী ১৯ নভেম্বর সিলেটে, ২৬ নভেম্বর কুমিল্লায়, ৩ ডিসেম্বর রাজশাহীতে জনসভা করবে তারা। এর ১০ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশের মধ্য দিয়ে কর্মসূচি শেষ করবে দলটি।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ