মাছের ঘেরে ৮ ফুট লম্বা কুমির

বিএনএ শরীয়তপুর: শরীয়তপুরে একটি মাছের ঘেরে মিলেছে বিশাল আকৃতির কুমির। সোমবার (১৪ নভেম্বর) রাত ৮টার দিকে জেলার গোসাইরহাট উপজেলার আলাওলপুর ইউনিয়নের পাজালকান্দি গ্ৰামের খলিল কাজীর মাছের ঘের থেকে কুমিরটি উদ্ধার করা হয়।

আরো পড়ুন

রুশ হামলায় ১৩ হাজার ইউক্রেনীয় সেনা নিহত

যে কাজে আল্লাহর রহমত উঠে যায়

শীতকালে করলার জুস কেন খাবেন?

আলাওলপুর ইউপি চেয়ারম্যান ওসমান বেপারী জানান, কুমিরটির দৈর্ঘ্য ৮ ফুট।

ওসমান বেপারী বলেন, সোমবার বিকেলে ঘেরটিতে বড় আকৃতির একটি গর্ত দেখতে পান শ্রমিকরা। বিষয়টি সন্দেহজনক হলে গর্তের দিকে নজর রাখেন তারা। দীর্ঘ সময় কিছু না দেখতে পেয়ে গর্তের মুখে মোটা রশি দিয়ে ফাঁদ পেতে রাখা হয়। রাত ৮টার দিকে ফাঁদে বিশাল আকৃতির কুমিরটি আটকে থাকতে দেখে ইউনিয়ন পরিষদে খবর দেন। পরে বিষয়টি উপজেলা প্রশাসনকে জানানো হয়। উপজেলা প্রশাসন বন বিভাগের কর্মকর্তাদের জানান।

ইউপি চেয়ারম্যান আরও বলেন, মঙ্গলবার সকালে বন বিভাগের কর্মকর্তাদের ঘটনাস্থলে আসার কথা রয়েছে। তাদের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এদিকে মাছের ঘেরে কুমির পাওয়ার ঘটনায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। কুমিরটি কোথা থেকে কী করে এলো, তা নিয়ে আলোচনা চলছে সর্বত্র। খবরটি ছড়িয়ে পড়লে সকাল থেকে আশপাশের বিভিন্ন এলাকার মানুষ ভিড় করছেন কুমিরটি দেখতে।

পাজাকান্দি সমবায় সমিতির সভাপতি লিটন পাজাল বলেন, আমরা এখন আতঙ্কে আছি। আমাদের বাড়ির পাশে ছোট একটি নদী। এই নদী পথে ভেসে কুমিরটি এখানে এসে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ