29 C
আবহাওয়া
৭:১০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মাদারীপুরে দুই নারীর রহস্যজনক মৃত্যু

মাদারীপুরে দুই নারীর রহস্যজনক মৃত্যু

মাদারীপুরে দুই নারীর রহস্যজনক মৃত্যু

বিএনএ, মাদারীপুর :  মাদারীপুরে কলেজ রোড এলাকায় রহস্যজনক মৃত্যু হয়েছে দুই নারীর । এ ছাড়া আরও চারজন হাসপাতালে  চিকিৎসাধীন রয়েছেন।মৃত দুজন সম্পর্কে বান্ধবী।

শনিবার (১৪ অক্টোবর) রাত আড়াইটার দিকে মাদারীপুর পৌরসভার  লুৎফর রহমান মোল্লা বাসার চারতলায় এ ঘটনা ঘটে। ।

নিহত পারুল ডাসার উপজেলার বালিগাঁও এলাকার ইয়াদ আলী মাতুব্বরের স্ত্রী ও সাগরিকা মাদারীপুর শহরের বটতলা এলাকার মজিবুর রহমানের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে হঠাৎ চিৎকার-চেঁচামেচি শুনে রুমে ছুটে যান বাসার তত্ত্বাবধায়ক হেলাল সরদার। পরে ফ্লোরে মৃত পড়ে থাকতে দেখেন সাগরিকা আহম্মেদ নামে এক নারীকে। এছাড়া অসুস্থ অবস্থায় সাগরিকার বান্ধবী পারুল (২২), সাবিনা ইয়াসমিন (৪০), পান্না আক্তার (২৩), ডালিয়া বেগম (৪০) ও বাবু মণ্ডলকে (৩৬) উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক পারুল মৃত ঘোষণা করেন। এই দুই বান্ধবীর মৃত্যুর কারণ এখনও জানা সম্ভব হয়নি।

বিশ্বস্ত সূত্র জানায়, রাতে তারা নেশা জাতীয় পানীয় খেয়ে সবাই অসুস্থ হয়ে পড়ে ও বিষক্রিয়ায় ঘটনাস্থলে সাগরিকার মৃত্যু হয়। অন্য সবাইকে হাসপাতালে নেওয়ার পর সাগরিকার বান্ধবী পারুলেরও মৃত্যু হয়।

স্থানীয় সূত্র জানায়, গত ১ আক্টোবর মা, মেয়ে ও মামা তিনজনে ওই বাসায় ভাড়া ওঠেন। শনিবার রাতে বাসায় আসে অপরিচিত আরও তিন-চারজন নারী।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী ঘটনাস্থল পরির্দশন করেছেন।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ