30 C
আবহাওয়া
৭:৫৭ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » সিএমপির ৩ থানা পেল নতুন ওসি

সিএমপির ৩ থানা পেল নতুন ওসি

সিএমপির ৩ থানা পেল নতুন ওসি

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) তিন থানায় পরিদর্শক পদমর্যাদার আরও তিনজনকে ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়েছে। একইসাথে বায়েজিদ বোস্তামি থানার বর্তমান ভারপ্রাপ্ত কর্মকর্তাকে কাউন্টার টেররিজমে বদলি করা হয়েছে। রোববার (১৫ সেপ্টেম্বর) সিএমপি কমিশনার হাসিব আজিজের সই করা এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

সিএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি-মিডিয়া) কাজী মো. তারেক আজিজ এ তথ্য নিশ্চিত করেছেন। এই আদেশে ৩ থানায় আরও ৩ জনকে নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে পদায়ন করা হয়েছে বলে নিশ্চিত করে। এর আগে, গত বুধবার (১১ সেপ্টেম্বর) সিএমপি কমিশনার হাসিব আজিজের সই করা আদেশে ৯ থানায় নয়জনকে ওসি পদে পদায়ন করা হয়েছিল।

অফিস আদেশে বলা হয়েছে, সিএমপির বিশেষ শাখার পরিদর্শক আরিফুর রহমানকে বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে পদায়ন করা হয়েছে। আর বায়েজিদ বোস্তামী থানার ওসি সঞ্জয় কুমার সিনহাকে সিএমপির কাউন্টার টেরিরিজম ইউনিটের পরিদর্শক পদে বদলি করা হয়েছে।
এছাড়া সিএমপির পরিদর্শক রফিক আহমদকে ডবলমুরিং ও বাবুল আজাদকে পাহাড়তলী থানার ওসি পদে পদায়ন করা হয়েছে।

এর মধ্যে গত ৯ সেপ্টেম্বর পুলিশ সদর দফতর থেকে জারি করা এক আদেশে সিএমপির ১৩ থানার ওসি একযোগে বদলি করা হয় এবং ১০ সেপ্টেম্বর আরেক আদেশে নগর পুলিশের ১৩ উপকমিশনার (ডিসি) ও দুই ওসি পদে রদবদল করা হয়।

বিএনএনিউজ/নাবিদ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ