34 C
আবহাওয়া
৭:৪৮ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » স্বাধীনতা বিরোধীরা আবারও ষড়যন্ত্র করছে- নোমান আল মাহমুদ এমপি

স্বাধীনতা বিরোধীরা আবারও ষড়যন্ত্র করছে- নোমান আল মাহমুদ এমপি

স্বাধীনতা বিরোধীরা আবারও ষড়যন্ত্র করছে- নোমান আল মাহমুদ এমপি

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ বলেছেন, স্বাধীনতা বিরোধীরা দেশের উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত করতে আবারও ষড়যন্ত্র করছে। ১৫ আগস্ট নারকীয় হত্যাকান্ডের পর ষড়যন্ত্র থেমে নেই। বঙ্গবন্ধু হত্যার পেছনে কারা ছিল তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে হবে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ১০টায় বোয়ালখালী উপজেলা প্রশাসনের উদ্যােগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যারা এ দেশের স্বাধীনতা মেনে নিতে পারেনি তারাই ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে বাঙালির স্বপ্ন ও স্বাধীনতাকে হত্যার চেষ্টা করেছে। বঙ্গবন্ধু একমাত্র নেতা যিনি সমগ্র বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ করতে পেরেছিলেন। তিনি ছিলেন অসাম্প্রদায়িক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুনের সভাপতিত্বে ও উপজেলা কৃষি অফিসার মো. আতিক উল্লাহ সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাজা, উপজেলা ভাইস চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা এসএম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা রাজেন্দ্র প্রসাদ চৌধুরী, এমএ বশর, বন গোপাল দাস, শরৎ সেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা কাবেদুর রহমান কচি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আলাউদ্দিন ও স্বাস্থ্য কর্মকর্তা ডা. প্রতীক সেন।

এছাড়া বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, দোয়া মাহফিল ও বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

বিএনএনিউজ/বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ