Bnanews24.com
Home » উত্তরায় গার্ডার চাপায় নিহত ৫; যেভাবে পালালেন লরি চালক (ভিডিওসহ)
কভার রাজধানী সব খবর

উত্তরায় গার্ডার চাপায় নিহত ৫; যেভাবে পালালেন লরি চালক (ভিডিওসহ)

উত্তরায় গার্ডার চাপায় নিহত ৫; যেভাবে পালালেন লরি চালক

বিএনএ ডেস্ক: রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বিআরটি প্রকল্পের ক্রেন থেকে পড়া গার্ডার চাপায় প্রাইভেটকারে থাকা শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন নব দম্পতি।

সোমবার (১৫ আগস্ট) বিকেলে উত্তরা জসীম উদ্দীন রোড এলাকায় আড়ংয়ের সামনে এ ঘটনা ঘটে। তবে ক্রেনটি যে লরির উপর গার্ডারটি তুলছিল নেই লরির চালককে ঘটনার সময় দ্রুত পালাতে দেখা যায়। এছাড়া ক্রেন চালকও ঘটনা ঘটার সাথে সাথে গা ঢাকা দেন।

নিহতরা হলেন- নববধূর মা ফাহিমা বেগম (৪০), খালা ঝর্ণা বেগম (২৮) ও তার দুই সন্তান জান্নাত (৬) ও জাকারিয়া (২) এবং শ্বশুর রুবেল হোসেন (৫০)। আহতরা হয়েছেন, নববধূ রিয়া মনি (২১) ও তার স্বামী হৃদয়(২৬)। তাদের উত্তরার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার পর ওই এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়। সৃষ্টি হয় তীব্র যানজট। যানজট নিরসন ও দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি সরিয়ে নিতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, বিআরটি প্রজেক্টের একটি ক্রেন বক্সগার্ডার ওঠানোর সময় ঢাকা গাজীপুর মহাসড়কে ৩নং সেক্টর প্যারাডাইস টাওয়ারের সামনে উল্টে গিয়ে গাজীপুরগামী একটি রেডওয়াইন কালারের প্রাইভেট কারের (ঢাকা মেট্রো গ-২২-৬০০৮) উপর পড়ে যায়। এতে প্রাইভেটকারে থাকা দুই নারী ও দুই শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হন আরও দুইজন।

এ ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিহতদের আত্মার মাগফিতার কামনা করার পাশাপাশি আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন তিনি।

গত ১৫ জুলাই গাজীপুরে এই বিআরটি প্রকল্পের ‘লঞ্চিং গার্ডার’ চাপায় এক নিরাপত্তারক্ষী নিহত হন। ওই দুর্ঘটনায় এক শ্রমিক ও একজন পথচারী আহত হন।

বিএনএ/ এ আর