35 C
আবহাওয়া
৯:০১ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » চকবাজারে অগ্নিকাণ্ডে ৬ জনের মরদেহ উদ্ধার

চকবাজারে অগ্নিকাণ্ডে ৬ জনের মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা: রাজধানীর চকবাজার কামালবাগের আগুনের ঘটনায় ৬জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৫ আগস্ট) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন ফায়ার সার্ভিস পরিদর্শক মো. আনোয়ার হোসেন।

তিনি জানান, ৬ জনের মরদেহ পাওয়া গেছে। মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছি।  আমরা ২ তলায় ৬ জনের মরদেহ পেয়েছি। আরও মরদেহ পাওয়া যেতে পারে।

 

 

 

 

 

 

 

 

 

 

এর আগে ফায়ার সার্ভিসের কর্মীরা জানায়, যে হোটেলে আগুন লাগে সেই বরিশাল হোটেলের পাঁচ কর্মী ভেতরে ছিলেন। তাদের মধ্যে থেকে কয়জন বের হতে পেরেছেন তা কেউ নিশ্চিত বলতে পারেননি।ফলে ভবনের ভেতরে একাধিক মরদেহ থাকতে পারে।

বরিশাল হোটেলের কর্মী মো. ওসমান (২৫) ও মো. বিল্লাল (২৮) নামে দুজন নিখোঁজ বলে দাবি করেছেন তাদের স্বজনরা। অগ্নিকাণ্ডের পর থেকে সবার মোবাইল ফোন বন্ধ রয়েছে বলে তারা জানান।

নিখোঁজ ওসামানের খালাতো ভাই মো. রুবেল বলেন, যে ভবনে আগুন লেগেছে সেটির নিচ তলায় বরিশাল হোটেলে কাজ করত ওসমান। রাতে কাজ করে ওই ভবনের দুই তলায় ঘুমিয়ে ছিল। কিন্তু আগুন লাগার পরে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। একাধিকবার তার ফোনে কল করলেও ফোন বন্ধ পাওয়া গেছে। আগুন লাগা ভবনটির দু’তলায় গিয়েছিলাম। সেখানে আমরা মানুষের হাড়ের মতো কিছু দেখতে পেয়েছি।

আব্দুল্লাহ আল মামুন নামের আরেকজন জানান, বিল্লাল হোসেন (৩৩) নামে তার দুলাভাইও নিখোঁজ। তিনিও বরিশাল হোটেলে কাজ করতেন। গত রাতে নাইট ডিউটি শেষে আগুন লাগা ভবনের দ্বিতীয় তলায় ঘুমাচ্ছিলেন। আগুন লাগার পর থেকে তার আর খোঁজ পাওয়া যাচ্ছে না।

এদিকে সোমবার দুপুর ১২টার দিকে লাগা আগুন প্রায় ২ ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।হোটেলের সিলিন্ডার বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত বলে জানান, কয়েকজন প্রত্যক্ষদর্শী।

তারা বলছেন, সিলিন্ডার বিস্ফোরণের পর আগুন শুরুতে বিদ্যুতের ট্রান্সফরমারে যায়। সেখানে আরেক দফা বিস্ফোরণের পর প্লাস্টিকের খেলনা তৈরির কারখানায় আগুন লাগে। অগ্নিকাণ্ডে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ