27 C
আবহাওয়া
৭:২১ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » চাঁপাইবাবগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

চাঁপাইবাবগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

চাঁপাইবাবগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

বিএনএ চাঁপাইনবাবগঞ্জ:নানা কর্মসুচীর মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে জেলাবাসী। রোববার(১৫ আগস্ট) সকালে স্বাস্থ্যবিধি মেনে জেলা আওয়ামী লীগ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড, জেলা জজশিপ, জেলা পরিষদ ও বিভিন্ন সামাজিক সংগঠনসহ সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান।

কর্মসূচী পালনকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান, সহ-সভাপতি বীর মক্তিযোদ্ধা আলহাজ¦ রুহুল আমিন, সদর আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ,জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, ডা. গোলাম রাব্বানী,জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম-পিপিএমসহ  সরকারের বিভিন্ন দফতরের কর্মকর্তারা।

Chapai Pic Shok Dibos 15-08-21-4 (1)

পাশাপাশি জেলা শিশু একাডেমি ও জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে কোরআনখানি, কাঙ্গালী ভোজ, দোয়া মাহফিলসহ বিভিন্ন কর্মসুচী পালন করা হয়েছে।

এছাড়া, জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউসের প্রবেশদ্বারে বঙ্গবন্ধুর ম্যুরালের উদ্বোধন করা হয়। সে সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও জেলা প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তাগণ।

এদিকে, নানা কর্মসুচীর মধ্য দিয়ে জেলার সকল উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

বিএনএনিউজ/রঞ্জু,আরকেসি

Loading


শিরোনাম বিএনএ