23 C
আবহাওয়া
৮:১৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী আটক

চট্টগ্রামে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী আটক

চট্টগ্রামে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী আটক

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালীতে পৃথক অভিযান চালিয়ে অস্ত্রসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে ২টি ওয়ান শুটার গান, ২টি থ্রী কোয়ার্টার গান এবং ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

শনিবার (১৪ আগস্ট) উপজেলার চাম্বল এবং বৈলছড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। রোববার (১৫ আগস্ট) বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার।
২টি ওয়ান শুটার গান, ২টি থ্রী কোয়ার্টার গান এবং ৫ রাউন্ড গুলি উদ্ধার

আটককৃতরা হল- বাঁশখালীর সরল ইউনিয়নের পেয়াজ্জান বিবির বাড়ির আলী আহাম্মদের ছেলে মো. মহিউদ্দিন (৪৬), ডেবা পাড়ার আলী আহাম্মদের ছেলে মো. নুরুল আমিন (৫৫) ও চাম্বলের খলিফা পাড়ার এসএম দেলোয়ার হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৩০)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, গতকাল শনিবার বাঁশখালীতে পৃথক দু’টি অভিযান চালিয়ে তিনজন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করা হয়। আটককৃতরা এলাকায় মাদক ও অস্ত্র কারবারে জড়িত। এদের মধ্যে মো. নুরুল আমিন এবং মো. শহিদুল ইসলামের বিরুদ্ধে বাঁশখালী থানায় পৃথক দুইটি মামলা রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে  আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ