32 C
আবহাওয়া
৩:২১ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পৃথক বিদ্যুৎস্পৃষ্টে দুই যুবকের মৃত্যু

রাজধানীতে পৃথক বিদ্যুৎস্পৃষ্টে দুই যুবকের মৃত্যু


বিএনএ, ঢাকা : রাজধানীতে পৃথক স্হানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই যুবক মারা গেছেন। নিহতরা হলেন, কবির খাঁ (৩০) ও মাইনুউদ্দিন (৩৫)। রোববার সকাল ১১ টায় মধ্য বাড্ডার আদর্শনগর এলাকায় একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় রডের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কবীর খাঁ নামে এক নির্মাণ শ্রমিক গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচাতো ভাই আব্দুল খালেক জানান, মধ্য বাড্ডায় আদর্শ নগর এলাকায় একটি নির্মাণাধীন ভবনের দোতালায় কাজ করার সময় রডে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভবনের দোতলা থেকে নিচে পড়ে যান।পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত কবীর খা পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার উত্তর কালিকা বানিয়া গ্রামের হযরত আলীর ছেলে। তিনি বাড্ডা আদর্শ নগর এলাকায় থাকতেন। দুই ভাই দুই বোনের মধ্যে সে ছিল সবার ছোট।

এদিকে যাত্রাবাড়ীর শনিআখড়া এলাকায় রোববার সকাল সাড়ে ১০টার দিকে একটি কারখানায় বিদ্যুৎতের মোটার মেরামতের কাজ করার সময় মাইনুউদ্দিন বিদ্যুৎস্পষ্ট হয়ে গুরুতর আহত হয়।পরে আহতাবস্হায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মাইনুউদ্দিনকে মৃত ঘোষণা করেন। নিহত যুবক শনির আখড়ার ৪নম্বর রোডে একটি বাড়ীতে সহপরিবার নিয়ে ভাড়া থাকতেন। তার বাড়ী কুমিল্লা জেলার মেঘনা উপজেলায় আনসার আলির ছেলে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ দুইটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।
বিএনএ/আজিজুল,ওজি

Loading


শিরোনাম বিএনএ