32 C
আবহাওয়া
৮:১৬ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » চিরকুট লিখে যুবদল নেতার আত্মহত্যা

চিরকুট লিখে যুবদল নেতার আত্মহত্যা


বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের গৌরীপুরে চিককুট লিখে মোস্তফা মাসুদ আহমেদ লিমন (৪৮) নামে এক পৌর যুবদল নেতা আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে পৌর শহরের নিমতলী এলাকায় নিজ বাসভবন থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মোস্তফা মাসুদ আহমেদ লিমন ওই এলাকার মৃত ওবায়দুল হাসানের ছেলে। তিনি পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, বুধবার রাতে লিমন বাসায় ফিরে নিজ ঘরে ঘুমাতে যান। পরদিন সকালে লিমনের মা ঘরে গিয়ে দেখেন সিলিং ফ্যানের সাথে সে ঝুলে আছে। তা দেখে চিৎকার শুরু করলে পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে মরদেহ নামায়। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। এসময় একটি চিরকুট উদ্ধার করে পুলিশ।

উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. আলী আকবর আনিছ বলেন, শুনেছি পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোস্তফা মাসুদ আহমেদ লিমন আত্মহত্যা করেছে। তবে, কি কারণে তিনি এমন করলেন বিষয়টি এখনো জানা সম্ভব হয়নি।

গৌরীপুর থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খান মো. আব্দুল হালিম সিদ্দিকী বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মরদেহের পাশ থেকে একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটে কি লিখা আছে, তদন্তের স্বার্থে বলা যাচ্ছে না। তবে, পারিবারিক হতাশা থেকে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বিএনএনিউজ/হামিমুর রহমান/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ