38 C
আবহাওয়া
৫:২৬ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » করোনায় হোম ডেলিভারির মাধ্যমে ইয়াবা বিক্রি

করোনায় হোম ডেলিভারির মাধ্যমে ইয়াবা বিক্রি

করোনায় হোম ডেলিভারির মাধ্যমে ইয়াবা বিক্রি

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামে ইয়াবার হোম ডেলিভারি দেওয়ার সময় মো. আরিফ (৩৩) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।  এসময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৫ জুলাই) চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (​ওসি) মোহাম্মদ মহসীন বিষয়টি জানিয়েছেন। এর আগে গতকাল বুধবার (১৪ জুলাই) রাতে নগরীর চৌমুহনী বরফকল চারিয়াপাড়ার সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আরিফ ডবলমুরিং থানার মিস্ত্রিপাড়া জেবল আহম্মদের বাড়ির মৃত মো. ইসহাকের ছেলে।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, আরিফ মিস্ত্রিপাড়ার তালিকাভুক্ত মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে আরও ২টি মামলা রয়েছে। সে আগে ভাসমান মানুষের কাছে মাদক বিক্রি করলেও করোনা আসার পর ব্যবসার ধরন পাল্টেছে। এখন সে ইয়াবা ‘হোম ডেলিভারি’ দেয়। এজন্য তারা ৩ জন কাজ করে। বাকি দুইজন মোবাইলে, ইমু, ম্যাসেঞ্জারে অর্ডার নেয়। আরিফ নিজে গিয়ে তা পৌঁছে দেয়। গতকাল সে এক বাসায় ২০ ইয়াবার অর্ডার পৌঁছে দিতে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১২ টায় চৌমুহনী বরফকল চারিয়াপাড়ার সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ওসি বলেন, জিজ্ঞাসাবাদে আরিফ জানায়, করোনায় বিভিন্ন সময় লকডাউন দেওয়ার ফলে রাস্তায় দাঁড়িয়ে বিক্রি করা ঝুঁকিপূর্ণ। তাই অর্ডার নিয়ে বাসায় বাসায় পৌঁছে দিচ্ছিল ইয়াবা। আরিফের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ