29 C
আবহাওয়া
৬:২১ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » মসজিদের দোতলায় ফুটফুটে নবজাতক!

মসজিদের দোতলায় ফুটফুটে নবজাতক!

মসজিদের দোতলায় ফুটফুটে নবজাতক!

বিএনএ, বরিশাল: বরিশাল নগরীতে একটি মসজিদের দোতলা থেকে এক ফুটফুটে নবজাতক উদ্ধার করা হয়েছে। অজ্ঞাতপরিচয় শিশুটিকে বুধবার (১৪ জুন) দুপুরে নিজেদের হেফাজতে নিয়েছেন কোতোয়ালি মডেল থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

তিনি বলেন, সোমবার (১২ জুন) সকাল সাড়ে ১০টার দিকে নগরীর নবগ্রাম রোড সংলগ্ন বটতলা এলাকার বায়তুল মামুর জামে মসজিদের দোতলায় নবজাতকটি দেখতে পান খতিব ও মুয়াজ্জিন রফিকুল ইসলাম। পরে শিশুটির সঙ্গে কাউকে না পেয়ে তিনি বাসায় নিয়ে যান।

মসজিদের খতিব ও মুয়াজ্জিন রফিকুল ইসলাম বলেন, ‘শিশুটি উদ্ধারের পরপরই আমি পুলিশকে জানাই। তাদের পরামর্শেই আজ দুপুরে শিশুটিকে হস্তান্তর করেছি। তবে শিশুটির যেহেতু কোনো স্বজন নেই, তাই আমি ও আমার পরিবার দত্তক নিতে চাই।’

তিনি আরও বলেন, ‘শিশুটি উদ্ধারের পর গত দুদিন ধরে আমার স্ত্রী ও দুই মেয়ে তার দেখভাল করেছে। তাই আমার স্ত্রী-সন্তানদের আগ্রহেই ৪-৫ দিন বয়সী ওই শিশুটিকে আমরা আইন মেনে দত্তক নিতে চাই। বিষয়টি পুলিশকেও জানিয়েছি।’

কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ার হোসেন বলেন, শিশুটিকে এ মুহূর্তে আগৈলঝাড়ার ছোটমনি নিবাসে হস্তান্তর করা হয়েছে। যদি কেউ দত্তক নিতে চান তাহলে নিয়মানুযায়ী সমাজসেবা অধিদপ্তর ও আদালতের মাধ্যমে নিতে হবে।

বিএনএনিউজ/সাইয়েদ কাজল,বিএম

Loading


শিরোনাম বিএনএ