36 C
আবহাওয়া
৭:১৭ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » সন্তান হত্যা মামলায় কারাবন্দি মায়ের আত্মহত্যা

সন্তান হত্যা মামলায় কারাবন্দি মায়ের আত্মহত্যা

সন্তান হত্যা মামলায় কারাবন্দি মায়ের আত্মহত্যা

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে হত্যা মামলার আসামী ফারজানা আক্তার (২২) নামে এক তরুণী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। নিহত ফারজানা খাতুন জামালপুর জেলার সদর উপজেলার চর যথার্থপুর গ্রামের চান্দাপাড়া এলাকার আব্দুল হালিমের স্ত্রী।

সোমবার (১৫ মে) দুপুর পৌনে দুইটার দিকে কারাগারের ভিতরে টিনের চালা ঘরের পিছনের অংশে আড়ার সাথে গলায় নিজের উড়না পেঁচিয়ে আত্মহত্যার করে। পরে টের পেয়ে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার জাহানারা বেগম এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত ফারজানা আক্তার জামালপুর জেলা কারাগারের আসামী। উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। তার হাত পা’য়ে প্লাস্টার করা ছিল, চিকিৎসাও চলছিল। ঘটনার দিন দুপুরের দিকে জেলখানার ভিতরে চালা ঘরের পিছনের অংশে নিজের উড়না পেঁচিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। পরে বিষয়টি টের পেয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, ফারজানা আক্তার কারাগারে আসার পর থেকেই মানসিকভাবে বিকারগ্রস্থ ছিল। দাম্পত্য কলহের জেরে গত ৮ এপ্রিল নিজের আড়াই বছর বয়সী নিজ সন্তান রিয়া মনিকে খাদ্যে বিষপ্রয়োগে হত্যা করে। হত্যার পরদিন ৯ এপ্রিল পুলিশ তাকে গ্রেফতার করে কারাগারে পাঠায়। এরপর সেখান থেকে চিকিৎসার জন্য গত ২৮ এপ্রিল ফারজানাকে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়।

জাহানারা বেগম আরও বলেন, বর্তমানে মরদেহ ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেলের মর্গে রাখা হয়েছে। আগামীকাল মরদেহ ময়নাতদন্ত করা হবে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/হামিমুর রহমান,বিএম

Loading


শিরোনাম বিএনএ