38 C
আবহাওয়া
৬:১৩ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে দুইজন হাসপাতালে

রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে দুইজন হাসপাতালে

রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে দুইজন হাসপাতালে

বিএনএ, ঢাকা: রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে দুইজন হাসপাতালে ভর্তি হয়েছে। এক লাখ ২৫ হাজার টাকা খোয়ালেন মোহাম্মদ সুমন (৩৫) নামে এক গাড়িচালক। আরেকজন অজ্ঞাত পরিচয় (৫০) তার কাছ থেকে সবকিছু নিয়ে গেছে তারা। সোমবার (১৫ মে) দুপুরের দিকে মহাখালী বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে সুমনের।

পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে ভর্তি করেন।

সুমনের স্ত্রী সুমি আক্তার জানান, আমার স্বামী উত্তরা আজমপুর এলাকায় একটি বাসার গাড়িচালক। সেখান থেকে বাসে করে বাসায় ফিরছিলেন। তখন আমার স্বামীর কাছে এক লাখ ২৫ হাজার টাকা ছিল। অজ্ঞানপার্টির সদস্যরা কিছু খাইয়ে অচেতন করে তার কাছে থাকা টাকাগুলো নিয়ে যায়। আমার স্বামী এই টাকা মোটরসাইকেল কেনার জন্য জমিয়েছিলেন।

এদিকে সোমবার (১৪ মে) বিকেলে লালবাগের আজিমপুর চৌরাস্তার পাশ থেকে অজ্ঞাত ওই ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে ভর্তি রাখেন।

লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) সাইদুল ইসলাম জানান, আমরা স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করি। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তার কাছে কোন টাকা ও মোবাইল কিছুই পাওয়া যায়নি।

ধারণা করা হচ্ছে, অজ্ঞান পার্টির সদস্যরা তাকে অচেতন করে সব নিয়ে গেছে। তার পরিচয় এখনো জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মহাখালী ও আজিমপুরে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে টাকা খুয়েছেন বলে আমরা জানতে পেরেছি। দুইজনের পাকস্থলী ওয়াশ দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ