29 C
আবহাওয়া
৩:৩২ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » বড় ভাইকে দেখতে হাসপাতালে যাওয়ার পথে ছোট ভাইয়ের মৃত্যু

বড় ভাইকে দেখতে হাসপাতালে যাওয়ার পথে ছোট ভাইয়ের মৃত্যু

যাত্রাবাড়ীতে বাস চাপায় নিহত ১

বিএনএ, মিরসরাই : হাসপাতালে অসুস্থ বড় ভাই। তাকে দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ছোট ভাই। রোববার ( ১৪ মে) রাত ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার হাদিফকিরহাট উত্তর বাজারে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম ফখরুল আলম বাহার (৬৫)। তিনি ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের হাদিফকিরহাট কামু ভূঁইয়া বাড়ির মৃত ছেরাজুল হকের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, নিহত ফখরুল আলমের বড় ভাই জহুরুল হক (৭০) শ্বাসকষ্ট নিয়ে মিরসরাই সেবা হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার অবনতি হলে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেবা হাসপাতালে বড় ভাইকে একনজর দেখার জন্য ছোট ভাই ফখরুল আলম রাত ৯টার দিকে বাড়ি থেকে বের হন। হাদিফকিরহাট থেকে মিরসরাই যাওয়ার জন্য সড়ক পার হওয়ার সময় অজ্ঞাত একটি দ্রুতগামী গাড়ি তাকে ধাক্কা দিয়ে চলে যায়। স্থানীয়রা উদ্ধার করে সেবা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিরসরাই সেবা হাসপাতালের পরিচালক আব্দুর রহমান জানান, বড়ভাই জহুরুল হক শ্বাসকষ্ট নিয়ে আমার হাসপাতালে ভর্তি হয়। কিন্তু তিনি আশঙ্কাজনক হওয়ায় তাকে আমরা চমেকে প্রেরণ করি ওই মুহূর্তেই তার ছোট ভাই ফখরুল আলম কে হাসপাতালে আনা হয়। কর্তব্যরত ডাক্তার প্রাথমিক পর্যবেক্ষণ করেই মৃত ঘোষণা করেন। ধারণা দুর্ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান, শুনেছি সড়ক দুর্ঘটনায় আমার ওয়ার্ডের একজন মারা গেছেন। তবে বিস্তারিত কিছু জানিনা।

বিএনএনিউজ/আশরাফ উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ