24 C
আবহাওয়া
২:৪৪ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ভোজ্যতেলের গুদামে অভিযান, ৫ লাখ টাকা জরিমানা

চট্টগ্রামে ভোজ্যতেলের গুদামে অভিযান, ৫ লাখ টাকা জরিমানা


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে বন্দর থানার সল্টগোলা ক্রসিং এবং মাইলের মাথা এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ও র‌্যাব-৭ যৌথ অভিযানে অবৈধভাবে মজুদ করা ৬ হাজার লিটার ভোজ্যতেল জব্দ  করা  হয়েছে । এ অভিযোগে জরিমানা করা হয়েছে ৫ লাখ টাকা। রোববার (১৫ মে) সকাল পৌনে ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, বন্দর থানার সল্টগোলা ক্রসিং এলাকার মেসার্স আসআদ বাণিজ্যালয় এবং মাইলের মাথা এলাকার মেসার্স বিসমিল্লাহ ট্রেডার্সে আগে কেনা তেল অবৈধভাবে মজুদ করে রেখে বেশি দামে বিক্রি করছে বলে র‌্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে। এই তথ্যের ভিত্তিতে রোববার সকাল থেকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ও র‌্যাব-৭  যৌথ অভিযান পরিচালনা করে মেসার্স আসআদ বাণিজ্যালয়ের একটি গুদামে অবৈধভাবে মজুদ করা ৬ হাজার  ১২০ লিটার ভোজ্যতেল জব্দ করা এবং ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি জানান, মেসার্স বিসমিল্লাহ ট্রেডার্সের মালিক দোকানের তেল ক্রয়-বিক্রয় সম্পর্কে জানতে চাইলে ৬ হাজার ১২০ লিটার ভোজ্যতেলের ক্রয় ভাউচার দেখান। তেল বিক্রি এবং মজুদের ব্যাপারে কোনো প্রকার সদুত্তর দিতে না পারায় মেসার্স বিসমিল্লাহ ট্রেডার্সকে ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ