25 C
আবহাওয়া
৭:২৮ পূর্বাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » প্রথম দিন শেষে ৪ উইকেটে ২৫৮ রান শ্রীলঙ্কার, অস্বস্তিতে বাংলাদেশ

প্রথম দিন শেষে ৪ উইকেটে ২৫৮ রান শ্রীলঙ্কার, অস্বস্তিতে বাংলাদেশ

প্রথম দিন শেষে ৪ উইকেটে ২৫৮ রান শ্রীলঙ্কার, অস্বস্তিতে বাংলাদেশ

বিএনএ,চট্টগ্রাম : প্রথম দিন শেষে ৪ উইকেটে ২৫৮ রান সংগ্রহ করেছে শ্রীলঙ্কা। স্বাগতিকরা ৪ উইকেট নিলেও প্রথম দিনটি ছিল সফরকারীদের। দুই ওপেনারকে দ্রুত ফেরানোর সুবিধা নিতে পারেনি স্বাগতিকরা।

এতে কিছুটা অস্বস্তিতে রয়েছে বাংলাদেশ। অষ্টম ওভারে প্রথম উইকেট পান নাঈম হাসান। দ্বিতীয় সাফল্যটাও তার হাতে। এরপর উইকেটের দেখা পেয়েছেন সাকিব আল হাসান ও তাইজুল ইসলাম।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত সফরকারী শ্রিলঙ্কা। সফরকারীদের পক্ষে প্রথমে ব্যাট করতে নামেন ওশাদা ফার্নান্দো ও দিমুথ করুনারত্নে।

৭.৫ ওভারে নাঈম হাসানের বলে এলবিডব্লিউর ফাঁদে পড়েন শ্রীলঙ্কার অধিনায়ক দিমুথ করুনারত্নে। তিনি ১৭ বলে ৯ রান করেছেন। শ্রীলঙ্কার স্কোর ২৩/১।

২১.২ ওভারে নাঈম হাসানের বলে লিটন দাসের ক্যাচে পরিণত হন ওশাদা ফার্নান্দো। ৭৬ বলে ৩ চার ও ১ ছক্কার সাহায্যে ৩৬ রান নিয়েছেন ফার্নান্দো। ২ উইকেটে রান ৬৬।

৫৬.১ ওভারে তাইজুল ইসলামের বলে নাঈম হাসানের গ্লাভসবন্দি হন কুশাল মেন্ডিস। ১৩১ বলে ৩ চারের সাহায্যে ৫৪ রান সংগ্রহ করেন তিনি। ৩ উইকেটে রান ১৫৮।

৬৫.২ ওভারে সাকিব আল হাসানের বলে মাহমুদুল হাসান জয়ের তালুবন্দি হন ধনঞ্জয়া ডি সিলভা। তিনি ২৭ বলে ৬ রান করেন। ৪ উইকেটে রান ১৮৩।
অ্যাঞ্জেলো ম্যাথিউস

২১৩ বলে ১৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১১৪  রানে অ্যাঞ্জেলো ম্যাথিউস এবং ৭৭ বলে ২টি ছক্কার সাহায্যে ৩৪ রানে দিনেশ চন্ডিমাল অপরাজিত ছিলেন। ক্যারিয়ারের দ্বাদশ সেঞ্চুরি তুলে নিয়েছেন ম্যাথিউস।

বাংলাদেশের পক্ষে নাঈম হাসান ২টি, সাকিব আল হাসান ও তাইজুল ইসলাম ১টি করে উইকেট পেয়েছেন।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ