24 C
আবহাওয়া
১১:০৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় ‌‌করোনার দুই মরদেহ দাফন করল কুইক রেসপন্স টিম

ছাগলনাইয়ায় ‌‌করোনার দুই মরদেহ দাফন করল কুইক রেসপন্স টিম


বিএনএ, ছাগলনাইয়া(ফেনী): করোনা মহামারীতে বিপর্যস্ত পুরো বিশ্ব। বাংলাদেশে করোনা রোগী শনাক্তের পর থেকে ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহলের উদ্যোগে উপজেলা চেয়ারম্যান কুইক রেসপন্স টিম ফেনী জেলায় ব্যাপক কাজ শুরু করে। করোনায় মৃত্যুবরণকারীর মরদেহ দাফনে অনেকে ভয়ে এগিয়ে আসেনি। স্বজনরাও ভয়ে মরদেহের কাছে আসেনি। এ সময় মানবিক ডাকে ছুটে এসেছে উপজেলা চেয়ারম্যান কুইক রেসপন্স টিমের একঁঝাক আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী।
গত ২৪ ঘন্টায় ছাগলনাইয়ায় তিতাস গ্যাসের জিএম ও জনতা ব্যাংকের এজিএম এর মরদেহ দাফন সম্পন্ন করলো উপজেলা চেয়ারম্যান করোনা কুইক রেসপন্স টিম।

জানাগেছে,করোনা রেসপন্স টিমের উপজেলা সমন্বয়ক পৌর কাউন্সিলর কামাল উদ্দিন পাটোয়ারী খোকনের নেতৃত্বে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী তিতাস গ্যাস কোম্পানীর কাওরান বাজার শাখার জেনারেল ম্যানেজার নজরুল ইসলামকে বুধবার সন্ধ্যায় ছাগলনাইয়া উপজেলার পূর্ব শিলুয়ায় এবং আজ বৃহস্পতিবার বেলা ২টায় পৌরসভার হিছাছড়া গ্রামে জনতা ব্যাংকের সাবেক ডিপুটি জেনারেল ম্যানেজার নজরুল ইসলাম মজুমদার কিরণের জানাযা ও দাফন কাজ সম্পন্ন করে ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান করোনা কুইক রেসপন্স টিম ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে আমি উপজেলা চেয়ারম্যান কুইক রেসপন্স টিম গঠন করে করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই নানা ভাবে মানুষের পাশে ছিলাম।এই মহৎ এবং মানবিক কাজে আমরা ছাগলনাইয়া উপজেলার সাড়ে ৩লক্ষ মানুষের পাশে অতন্দ্র প্রহরীর মত জেগে থাকবো ইনশাআল্লাহ।’

বিএনএ/এবিএম নিজাম উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ