Bnanews24.com
বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

লকডাউনের দ্বিতীয় দিনে লোহাগাড়ায় কঠোর অবস্হানে প্রশাসন

লকডাউনের দ্বিতীয় দিনে লোহাগাড়ায় কঠোর অবস্হানে প্রশাসন

বিএনএ, লোহাগাড়া : চট্টগ্রামের লোহাগাড়ায় লকডাউনের ২য় দিনে কঠোর অবস্হানে মাঠে রয়েছে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ। বৃহস্পতিবার(১৫ এপ্রিল) সকাল থেকে বেলা ৩টা পর্যন্ত উপজেলা সদরের বটতলী মোটর স্টেশন, পদুয়া তেওয়ারীহাট বাজার, চুনতি বাজারসহ বিভিন্ন এলাকায় স্বাস্হ্যবিধি মেনে চলার জন্য কঠোর নির্দেশনা প্রদান করা হয়। এসময় সরকারী নির্দেশনা অমান্য করে দোকান-হোটেল খোলা রাখা এবং মাস্ক না পরায় ৯টি মামলায় ৯ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে ।

ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ খোরশেদ আলম চৌধুরী ।এ সময় সাথে ছিলেন লোহাগাড়া থানার এসআই মামোনুর রশিদ ও পদুয়া ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মুহাম্মদ মহসিন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী জানান, করোনা প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি এবং সরকারের সর্বাত্মক কঠোর লকডাউন মানতে সচেতনতা তৈরি করাই আমাদের মুল উদ্দেশ্যে। লকডাউন বাস্তবায়নে এবং সকলকে স্বা¯’্যবিধি মানাতে আমরা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে যা”িছ। যারা বিনা কারণে বাইরে ঘোরাঘুরি ও মাস্ক পরেনি তাদের জরিমানা করা হ”েছ।

তিনি আরও জানান, সরকারী নির্দেশনা না মেনে দোকান-হোটেল খোলা রাখা এবং মাস্ক না পরার কারণে ৯টি মামলায় মোট ৯ হাজার ৭শ টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

বিএনএ/রায়হান সিকদার,ওজি