37 C
আবহাওয়া
৪:২২ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » দুর্ঘটনার কবলে চবির ভর্তি পরীক্ষার বাস

দুর্ঘটনার কবলে চবির ভর্তি পরীক্ষার বাস

দুর্ঘটনার কবলে চবির ভর্তি পরীক্ষার বাস

বিএনএ, চট্টগ্রাম: রাজশাহী যাওয়ার পথে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) স্নাতক প্রথম বর্ষের ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষার শিক্ষক প্রতিনিধিদের বাস দুর্ঘটনায় শিকার হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) বিকেল ৪টার দিকে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় মহাসড়কে একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ ইয়াকুব গুরুতর আহত হন। বাকিরা ছোটখাটো আঘাত পেয়েছেন বলে জানিয়েছেন তিনি। তিনি বলেন, আমি গুরুতর আহত হয়ে এখন অ্যাম্বুলেন্স করে রাজশাহী যাচ্ছি। আমার সঙ্গে আরও কয়েকজন আহত হয়েছেন।

বাসে থাকা ‘ডি’ ইউনিটের পরীক্ষার প্রতিনিধি ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক মো. সাখাওয়াত হোসেন জানান, সিরাজগঞ্জের তাড়াশ মহাসড়কে আমাদের গাড়ি এক্সিডেন্ট করেছে। আমরা সবাই ঘুমে ছিলাম। হঠাৎ একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। বাসের সামনের অংশটা বেশ ক্ষতিগ্রস্ত হলেও আলহামদুলিল্লাহ আমাদের শিক্ষকদের কেউই গুরুতর আহত হয়নি। তবে, এক্সিডেন্টের পরপরই ড্রাইভার ঘটনাস্থল ছেড়ে পালিয়েছে।

এ বিষয়ে ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষার সমন্বয়ক সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক সিরাজ উদ দৌল্লাহ জানান, রাজশাহী যাওয়ার পথে বাসটি দুর্ঘটনার শিকার হয়। তবে এ ঘটনায় বড় কোনো ক্ষয়ক্ষতি হয়নি। গাড়ি পরিবর্তন করে আবারও রাজশাহীর উদ্দেশে রওনা দিয়েছে। ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র সুরক্ষিত আছে।

উল্লেখ্য, শনিবার (১৬ মার্চ) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি), ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অনুষ্ঠিত হবে চবির আইন অনুষদ ও সমাজবিজ্ঞান অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ