28 C
আবহাওয়া
৬:৫৫ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সড়ক দুর্ঘটনায় প্রাণ

বিএনএ, ঢাকা : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। যাত্রাবাড়ী কুতুবখালী এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় আবুল কালাম (৪২) নামে এক ভ্যানচালকের মৃত্যুর হয়। শুক্রবার (১৫ মার্চ) ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবুল কালামের মেয়ে সুমি আক্তার জানান, আমার বাবা ভ্যান নিয়ে যাত্রাবাড়ীর কুতুবখালী সরকারি দিগুখান প্রাথমিক বিদ্যালয়ের সামনে দিয়ে যাওয়ার সময় হঠাৎ একটি কাভার্ডভ্যানের ধাক্কা দেয়। পরে বাবা গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার শ্যামলীবাগ গ্রামে। নারায়ণগঞ্জ এলাকায় থাকতেন তারা।

অপরদিকে বনানী কাকলী এলাকায় বৃহস্পতিবার রাতে মোটরসাইকেলের ধাক্কায় শাহজাহান তালুকদার (৬০) নামের এক দর্জি মারা গেছেন।

নিহতের ভাই অহিদুল ইসলাম তালুকদার জানান , বৃহস্পতিবার রাত ১১ টার দিকে বনানী কাকলী এলাকায় রাস্তা পারাপারের সময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয় । এতে শাজাহান গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত শাজাহানের বাড়ী মুন্সীগঞ্জে সিরাজদিখান এলাকায়। বর্তমানে পুরান ঢাকার গেন্ডারিয়ার এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। নিহত শাহজাহান দর্জির কাজ করতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো.বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ