29 C
আবহাওয়া
১০:৩৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » পিএসজিতেই থাকছেন ডি মারিয়া

পিএসজিতেই থাকছেন ডি মারিয়া

মারিয়া

স্পোর্টস ডেস্ক: আর্জেন্টিনার ফরোয়ার্ড ডি মারিয়ার দলবদলের গুঞ্জন শেষ পর্যন্ত বাস্তবে রূপ নিল না। প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গেই থাকছেন তিনি। তার চুক্তির মেয়াদ শেষের পথে থাকায় কিছুটা অনিশ্চয়তার দেখা দিয়েছিল। পিএসজি ‘বুড়ো’ ডি মারিয়াকে ছেঁটেই ফেলবে কিনা সে প্রশ্ন উঠেছিল। এবার প্রশ্নের জবাব এলো— কেটে গেল অনিশ্চয়তার মেঘ।  এক বছরের জন্য চুক্তি নবায়ন করেছেন এই আর্জেন্টাইন তারকা।

ক্লাবের ওয়েবসাইটে শুক্রবার ডি মারিয়ার সঙ্গে নতুন চুক্তির খবর প্রকাশ করে পিএসজি। তারা জানান, ২০২২ সালের জুন পর্যন্ত নেইমার-এমবাপ্পেদের সঙ্গেই থাকবেন ডি মারিয়া। ২০১৫ সালের আগস্টে প্যারিসে আসেন আনহোল ডি মারিয়া। শুরু থেকেই দলের গুরুত্বপূর্ণ সদস্যে পরিণত হন তিনি।

চলতি মৌসুমে যখন নেইমার ও কিলিয়ান এমবাপ্পে চোটের কারণে একসঙ্গে বাইরে ছিলেন, তখন তার ওপর ভরসা করেই প্রতিটি খেলায় মাঠে নামে পিএসজি।ফরোয়ার্ড হিসাবে আলো ছড়িয়েছেন এই অ্যাটাকিং মিডফিল্ডার।

গত ৫ বছরে পিএসজির হয়ে চারটি করে লিগ ওয়ান, ফরাসি কাপ ও ফরাসি লিগ কাপসহ ১৬টি শিরোপা জিতেছেন ডি মারিয়া। দলটির হয়ে ২৪৮ ম্যাচ খেলে ৮৭টি গোল করেছেন ডি মারিয়া, ক্লাবের ইতিহাসে যা অষ্টম সর্বোচ্চ। জাতীয় দলের হয়ে ১০৪ ম্যাচে ২০ গোল করেছেন এই আর্জেন্টাইন তারকা।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ