23 C
আবহাওয়া
১০:১৫ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

মিরসরাইয়ে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

মিরসরাইয়ে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাইয়ে পানির ছড়া থেকে এক অজ্ঞাত ব্যাক্তির (৪৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ড় জোরারগঞ্জ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ সংলগ্ন নালির দুয়ার এলাকা থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সড়ক সংলগ্ন খালের পানিতে মৃত ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানানো হয়। থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পরিচয় সনাক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে পাশাপাশি উদ্ধার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে

জোরারগঞ্জ থানার পুলিশ উপ পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানান, নিহতের শরীরে ইতিমধ্যে পচন ধরেছে। প্রাথমিক সুরতহাল অনুযায়ী ধারণা করা হচ্ছে নিহত ব্যক্তি কোন মৎস্য খামারের শ্রমিক হবে। রাতে রাস্তার পাশে হাঁটার সময় তথা সম্ভব গাড়ির ধাক্কায় ছড়ার পানিতে পড়ে গিয়ে মারা যেতে পারে। নিহতের শরীরে তেমন কোন দাগ নেই শুধু ডান চোখে ভ্রু এর উপর হালকা আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রেজাউল করিম জানান, জানান, ছড়ার পানিতে মরদেহ পাওয়ার খবর শুনেছি। তবে পরিচয় পাওয়া যায়নি। স্থানীয় লোকজন পরিচয় নিশ্চিত করতে পারেনি।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল হারুন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পরিচয় সনাক্ত ও মৃত্যুর কারণ জানতে তদন্ত চলছে।

বিএনএনিউজ/ আশরাফ উদ্দিন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ