30 C
আবহাওয়া
৪:০৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » তিন দিনের সফরে কিশোরগঞ্জে গেছেন রাষ্ট্রপতি

তিন দিনের সফরে কিশোরগঞ্জে গেছেন রাষ্ট্রপতি

তিন দিনের সফরে কিশোরগঞ্জে গেছেন রাষ্ট্রপতি

বিএনএ, ঢাকা: তিন দিনের সফরে নিজ জেলা কিশোরগঞ্জের মিঠামইনে পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আগামী শুক্রবার পর্যন্ত রাষ্ট্রপ্রধান কিশোরগঞ্জে থাকবেন। রাষ্ট্রপতির সফর তালিকায় রয়েছে হাওরের তিন উপজেলা মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনা।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ৩টার দিকে আবদুল হামিদ ঢাকা থেকে বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে মিঠামইনে পৌঁছান। এ সময় কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, মিঠামইন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবদুল হক, জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ ও রাষ্ট্রপতির পরিবারের সদস্যরা তাকে স্বাগত জানান। এরপর বেলা সোয়া ৩ টায় মিঠামইনে জেলা পরিষদের ডাক বাংলোতে রাষ্ট্রপতিকে গার্ড অব অনার দেয়া হয়।

এছাড়া সন্ধ্যা ৭টায় সদরের রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। মতবিনিময় সভা শেষে নিজ বাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে রাত্রিযাপন করবেন।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ১৬ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৩টায় মিঠামইন থেকে ইটনা উপজেলার উদ্দেশ্যে যাত্রা করবেন। বিকেল ৪টায় ইটনায় অডিটোরিয়াম ভবনে তিনি স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। মতবিনিময় সভা শেষে সন্ধ্যা সাড়ে ৬টায় ইটনা থেকে অষ্টগ্রামের উদ্দেশ্যে রওনা করবেন রাষ্ট্রপতি।

সন্ধ্যা ৭টায় অষ্টগ্রামে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। মতবিনিময় সভা শেষে নিজ বাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন।

১৭ ফেব্রুয়ারি দুপুর ১২টায় মিঠামইনে নির্মাণাধীন ক্যান্টনমেন্ট পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। এরপর তিনি বিকেল পৌনে ৩টায় মিঠামইন বাসভবনে গার্ড অব অনার গ্রহণ করবেন। বিকেল ৩টায় বাসভবন থেকে হেলিপ্যাডের উদ্দেশ্যে রওনা করবেন রাষ্ট্রপতি। পরে বিকেল ৩টা ১০মিনিটে হেলিপ্যাড থেকে তিনি ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন। বিকেল ৩টা ৫০ মিনিটে তেজগাঁও হেলিপ্যাডে পৌঁছার পর সেখান থেকে বঙ্গভবনের উদ্দেশ্যে রওনা হবেন তিনি। বিকেল ৪টা ১০ মিনিটে বঙ্গভবনে পৌঁছার কথা রয়েছে রাষ্ট্রপতির।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ