30 C
আবহাওয়া
৪:২৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ইউপি নির্বাচন : বিনা ভোটে নির্বাচিত ১৪৩ প্রার্থী

ইউপি নির্বাচন : বিনা ভোটে নির্বাচিত ১৪৩ প্রার্থী

ইউপি নির্বাচন

বিএনএ, ঢাকা: ষষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ১৪৩ জন্য প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।শনিবার (১৫ জানুয়ারি) নির্বাচন কমিশন (ইসি) থেকে এ তথ্য জানানো হয়।

গত বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ষষ্ঠ ধাপের নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ছিল। তারপর মাঠ পর্যায় থেকে পাঠানো তথ্য সমন্বয় করে মোট প্রতিদ্বন্দ্বী প্রার্থীর তালিকা তৈরি করেছে নির্বাচন কমিশন।

এতে উল্লেখ করা হয়েছে, চেয়ারম্যান পদে ২৫৩ জন, সংরক্ষিত সদস্য পদে ৪৪ জন ও সাধারণ সদস্য পদে ৩১৭ জন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ফলে চেয়ারম্যান পদে ১ হাজার ১৫৯ জন, সাধারণ সদস্য পদে ৭ হাজার ৪৯৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২ হাজার ৪৫৩ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী রয়েছেন। আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ইসির দেয়া তথ্য মতে, এই ধাপে চেয়ারম্যান পদে ১২ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ৩১ জন এবং সাধারণ সদস্য পদে ১০০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বী ছাড়াই নির্বাচিত হয়েছে। এছাড়া পঞ্চম ধাপে ১৯৩ জন, চতুর্থ ধাপে ২৯৫ জন, তৃতীয় ধাপে ৫৬৯ জন, দ্বিতীয় ধাপে ৩৬০ জন এবং প্রথম ধাপে ১৩৮ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় লাভ করেছে।

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ