Bnanews24.com
Home » কক্সবাজার থেকে ২ লাখ পিস ইয়াবা উদ্ধার
অপরাধ টপ নিউজ বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

কক্সবাজার থেকে ২ লাখ পিস ইয়াবা উদ্ধার

কক্সবাজার থেকে ২ লাখ পিস বার্মিজ ইয়াবা উদ্ধার

বিএনএ কক্সবাজার: কক্সবাজারের উখিয়া উপজেলা থেকে ২ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। শনিবার (১৫ জানুয়ারি) ভোরে উপজেলার বালুখালী সীমান্ত এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিজিবি কক্সবাজার ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মেহেদী হোসাইন কবির বলেন, কতিপয় ইয়াবা চোরাকারবারী বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করবে বলে খবর পায় বিজিবির টহল টিম।

ওই তথ্যের ভিত্তিতে পালংখালী ইউপি’র বালুখাল কাটাপাহাড় নামক স্থানে কৌশলগত অবস্থান নিয়ে ফাঁদ পেতে থাকে কক্সবাজার ব্যাটালিয়নের একটি টহলদল। আনুমানিক রাত দেড়টার দিকে ৪ থেকে ৫ জন ব্যক্তিকে সীমান্ত দিয়ে বাংলাদেশের দিকে আসতে দেখে  তাদের চ্যালেঞ্জ করেন টহলদলের সদস্যরা।

সে সময় বিজিবি’র উপস্থিতি টের পেয়ে অতর্কিত গুলিবর্ষণ শুরু করে চোরাকারবারীরা।পরে বিজিবি’র সদস্যরা পাল্টা গুলি ছুঁড়লে চোরাকারবারীরা তাদের সঙ্গে থাকা বস্তা ফেলে দ্রুত নাফ নদী পার হয়ে গহীন জঙ্গলের মধ্য দিয়ে মায়ানমারের দিকে পালিয়ে যায়। পরবর্তীতে বিজিবি টহলদল ঐ স্থান থেকে চোরাকারবারীদের ফেলে যাওয়া বস্তা থেকে দুই লাখ পিস বার্মিজ ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। যার আনুমানিক মূল্য ছয় কোটি টাকা হবে বলে জানান লে. কর্নেল মো. মেহেদী হোসাইন কবির।

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিএনএনিউজ/আরকেসি