Bnanews24.com
Home » ময়মনসিংহে লরি চাপায় ২ নারী নিহত
এক নজরে দুর্ঘটনা ময়মনসিংহ সব খবর

ময়মনসিংহে লরি চাপায় ২ নারী নিহত

ময়মনসিংহে লরি চাপায় ২ নারী নিহত

বিএনএ ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় বালুবাহী লরি চাপায় অটোরিকশার দুই নারী যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলার রাওনা গ্রামে গফরগাঁও-ভালুকা আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার সালটিয়া ইউনিয়নের পুখুরিয়া গ্রামের রকিবুল ইসলামের স্ত্রী মাজেদা খাতুন (৫৫) ও চরআলগী ইউনিয়নের চরকামারিয়া গ্রামের মৃত মিয়া হোসেনের স্ত্রী বকুলা খাতুন (৪৫)। আহত ব্যক্তি হলেন, রাওনা গ্রামের হেলাল খান (৪৫)।

সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ। তিনি বলেন, দুপুর সাড়ে ১২ টার দিকে ওই এলাকায় সড়কের পাশে যাত্রী নামাচ্ছিল একটি অটোরিকশা। সে সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী লরি অটেরিকশাটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাজেদা খাতুন নামে একজনের মৃত্যু এবং দুইজন গুরুতর আহত হন। আহতদের মধ্যে বকুলা খাতুনকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর  তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অপর আহত ব্যক্তি হেলাল খানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। এই ঘটনায় লরিটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন বলেও জানান থানার ওসি।

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিএনএনিউজ/আরকেসি