34 C
আবহাওয়া
৮:৩৮ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে পুলিশের তল্লাশি

বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে পুলিশের তল্লাশি


বিএনএ, ঢাকা : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের কার্যালয়ে পুলিশ তল্লাশি চালিয়েছে বলে জানিয়েছে দলটির প্রেস উইং। বুধবার রাত পৌনে ১১টার দিকে তল্লাশির ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার।

তার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘রাত ১০টা ৪৫ মিনিটে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলামের নেতৃত্বে পুলিশের ১৫ সদস্যের একটি দল ওই কার্যালয়ে গিয়ে তল্লাশি চালায়। প্রায় ১৫ মিনিট অবস্থান করে পুলিশ সদস্যরা কার্যালয়ের বিভিন্ন কক্ষের ভিডিওধারণ করেন। এ সময় পুলিশ কর্মকর্তারা বলেন- আগামীকাল সকালে কেউ এই কার্যালয়ে এলে তাকে গ্রেফতার করা হবে। এ ছাড়া বুদ্ধিজীবী দিবস উপলক্ষে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে অর্পণের জন্য এনে রাখা ফুলের রিং নিয়ে যায় পুলিশ।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আগামীকাল সকালে ওই কার্যালয় থেকে একটি প্রতিনিধি দল মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে যাওয়ার কথা। চেয়ারপারসনের কার্যালয়ে পুলিশ প্রবেশের সময় সেখানে অফিস কর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জানতে চাইলে গুলশান থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, রাতে গুলশান থানার পুলিশ বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে গিয়ে কাউকে শাসায়নি বা ফুলের রিং নিয়ে আসেনি। সেখানে গ্রেপ্তার পরোয়ানার আসামি জড়ো হয়েছে কিনা, পুলিশ তা খোঁজ নেওয়ার জন্য যেতে পারে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ