31 C
আবহাওয়া
২:৫০ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » অপহৃত বন্দর কর্মচারী জালাল ৪ দিন পর উদ্ধার

অপহৃত বন্দর কর্মচারী জালাল ৪ দিন পর উদ্ধার

চট্টগ্রাম বন্দরের কর্মচারী জালাল উদ্দীন

বিএনএ,দোহাজারী(চন্দনাইশ) : চট্টগ্রাম বন্দরের কর্মচারী জালাল উদ্দীনকে অপহরণের ৪ দিন পর উদ্ধার করা হয়েছে।তিনি সুস্থ ও স্বাভাবিক রয়েছেন বলে জানা গেছে।

প্রাপ্ত তথ্যে জানা যায়, গত মঙ্গলবার(১৩ ডিসেম্বর) রাত ১১টার দিকে তাকে মাস্টারঘোনা-চিরিংঘাটা-ধোপাছড়ি সংযোগ সড়কের জিরোবুক ব্রিজ এলাকায় ছেড়ে দিয়ে যায় অপহরণকারীরা। পরবর্তীতে স্থানীয় ও স্বজনেরা তাকে উদ্ধার করে। কত টাকা মুক্তিপণের বিনিময়ে জালাল উদ্দীনকে উদ্ধার করা হয়েছে তা তিনি যথাযথভাবে বলতে পারেননি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ধোপাছড়ি ইউপি চেয়ারম্যান আবদুল আলিম। উদ্ধারকৃত জালাল পটিয়া পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের মৃত আবদুল জলিলের ছেলে। স্থানীয়রা বলেন, মোঃ জালাল গত বৃহস্পতিবার বিকেলে চন্দনাইশের ধোপাছড়ির ছাপাছড়ি খালার বাড়ীতে বেড়াতে যান। পরের দিন শুক্রবার বিকেলে সাড়ে ৩টার দিকে ভাড়ায় চালিত মোটর সাইকেলে খাঁনহাট-ধোপাছড়ি-বন্দরবান সড়ক হয়ে গাছবাড়ীয়ায় আসার পথে পাহাড়ি সন্ত্রাসী জালালকে অপহরণ করে।

গত শনিবার জালালের ভাই এ বিষয়ে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করেন। চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, জালালকে জবানবন্দি গ্রহণের জন্য আজ বুধবার আদালতে হাজির করা হবে।

বিএনএনিউজ,মোঃ হামিদুর রহমান সাকিল,জিএন

Loading


শিরোনাম বিএনএ