33 C
আবহাওয়া
৭:১৭ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে কার্ভাডভ্যানের ধাক্কায় নিহত ৩

মিরসরাইয়ে কার্ভাডভ্যানের ধাক্কায় নিহত ৩

মিরসরাইয়ে কার্ভাডভ্যানের ধাক্কায় নিহত ৩

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় তিনজন নিহত ও একজন আহত হয়েছেন। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক মো. রাসেলের (৩৮) বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মিরসরাই পৌরসভার এক নম্বর ওয়ার্ড তালবাড়িয়া এলাকার হাজি বাড়ির শহিদুল ইসলামের ছেলে ইকবাল হোসেন (৪৫), একই এলাকার হিঞ্জু মিকারের বাড়ির বখতেয়ার উদ্দিনের ছেলে মোহাম্মদ ফরিদ (৪২) ও তদার বাড়ির সৈয়দুল হকের ছেলে শহিদুল ইসলাম (৩৮)। নিহত ইকবাল মিরসরাই পৌরসভার এক নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতির দায়িত্বে ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন মধ্যম তালবাড়িয়া এলাকার মিজানুর রহমান (৪০)।

জোরারগঞ্জ হাইয়ে থানা পুলিশের ইনচার্জ (পরিদর্শক) সোহেল সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার সকালে সুফিয়া রোড় এলাকায় দ্রুতগতির কার্ভাডভ্যান রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পিকআপ ও একটি রিকশাভ্যানকে ধাক্কা দেয়। এতে পিকআপ ও রিকশাভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই নিহত হন ২ জন। এছাড়া আরও ২ জন আহত হন। আহতদের মধ্যে একজনকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পর দুপুর দেড়টায় তিনি মারা যান। অন্যজন স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আরও পড়ুন: চট্টগ্রামে মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

তিনি আরও জানান, কাভার্ডভ্যানের চালক চোখে ঘুম নিয়ে গাড়ি চালানোয় এ ঘটনা ঘটেছে বলে সন্দেহ করা হচ্ছে। এ ঘটনায় কাভার্ড ভ্যানের চালক মো. রাসেল (৩৮) কে আটক করা হয়েছে। নিহতদের পরিবারের লিখিত আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে। এছাড়াও চালকের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ