38 C
আবহাওয়া
৩:৫৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ফারদিন হত্যার অকাট্য প্রমাণ মেলেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

ফারদিন হত্যার অকাট্য প্রমাণ মেলেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

ফারদিন ইস্যুতে স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনএ ডেস্ক: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফারদিন নূর পরশ হত্যার ঘটনায় এখনও অকাট্য কোনো তথ্য-প্রমাণ মেলেনি। এ কথা বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন। 

সোমবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে নৌ পুলিশের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, ফারদিন হত্যায় নিশ্চিত কোন তথ্য মেলেনি। তাই এখনই কিছু বলা যাচ্ছে না। আমরা তথ্য-প্রমাণভিত্তিক কথা বলি। সেরকম বলার মতো তথ্য আসেনি। তারপরও ডিএমপির অতিরিক্ত কমিশনার হারুন হয়তো কিছু বলেছেন।

ফারদিনের মাদকের সংশ্লিষ্টতার বিষয়ে মন্ত্রী বলেন, এই মুহূর্তে কিছু বলা যাচ্ছেন না। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বোঝা যাবে।

গত ৪ নভেম্বর রাতে রামপুরা এলাকায় বান্ধবী আমাত উল্লাহ বুশরাকে নামিয়ে দেন ফারদিন। তারপর থেকেই তিনি নিখোঁজ হন। তিনদিন পর ৭ নভেম্বর বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার লক্ষ্মী নারায়ণ কটন মিলের পেছনে শীতলক্ষা নদী থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ফারদিনের বাবা বাদী হয়ে রামপুরা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ফারদিনের বান্ধবী বুশরাকে আসামি করা হয়। গ্রেপ্তারের পর বুশরাকে ৫ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ