34 C
আবহাওয়া
১২:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই -বীর বাহাদুর উশৈসিং

উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই -বীর বাহাদুর উশৈসিং

বীর বাহাদুর উশৈসিং

বান্দরবান:পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, পার্বত্য জেলাসমূহে তথা দেশের সার্বিক উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

গত  ১৩ অক্টোবর  রাজার মাঠে বান্দরবান জেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

মন্ত্রী বলেন, বর্তমান সরকারের শিক্ষাসহ সকল উন্নয়নমূলক কাজ তৃণমূল পর্যায়ে তুলে ধরতে বাংলাদেশ ছাত্রলীগকে সক্রিয়ভাবে কাজ করতে হবে। নতুন নেতৃত্বকে শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে হবে এবং তরুণ প্রজন্মের মাঝে বঙ্গবন্ধুর নীতি-আদর্শ ছড়িয়ে দিতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে ছাত্রদের ঐক্যবদ্ধ হয়ে দেশকে এগিয়ে নিতে হবে। 

মন্ত্রী আরো বলেন, পার্বত্য তিন জেলায় সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে। ব্রিটিশ শাসন থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে অন্য কোনো সরকারের আমলে তা হয়নি। শেখ হাসিনা সরকার, বার বার দরকার- এটা কেবল শ্লোগানই নয়, বর্তমান বাস্তবতাও বটে।

জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জনি সুশিলের সঞ্চালনায় সন্মেলনে আরো বক্তব্য রাখেন ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, কেন্দ্রীয় নেতা রবিন বাহাদুর, জেলা আওয়ামী লীগ সভাপতি ক্যশৈহ্লা সহ স্হানীয় নেতৃবৃন্দ ।

জিএন

Loading


শিরোনাম বিএনএ