35 C
আবহাওয়া
১২:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » পারিবারিক কলহ,বিষপানে রিকশাচালকের আত্মহত্যা

পারিবারিক কলহ,বিষপানে রিকশাচালকের আত্মহত্যা

বিষপানে আত্মহত্যা

বিএনএ, ঢাকা : রাজধানীর মুগদা মান্ডা এলাকায় ছেলে সন্তানের বায়নায় পারিবারিক কলহের জেরে আল আমিন হাওলাদার (২৮) নামে এক রিকশাচালক বিষপানে আত্মহত্যা করেছেন । স্বজনরা জানায়, ২ মেয়ে থাকায় একটি ছেলে সন্তান নেওয়ার জন্য খুবই আগ্রহী ছিলেন স্ত্রী আঞ্জু বেগম। এনিয়েই তাদের মধ্যে কলহের উৎপত্তি।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরের দিকে মুগদা মান্ডা হিরো মিয়ার গলির হাজীর বাড়িতে বিষপান করেন আল আমিন। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বিকেল ৪টায় মৃত ঘোষণা করেন।

মৃতের বোন তানিয়া আক্তার জানান, আল আমিন রিকশাচালক ও তার স্ত্রী আঞ্জু গৃহপরিচারীকার কাজ করেন। এই দম্পতির আলিফা আক্তার আলফি (৮) ও আরিফা (২) নামে ২ মেয়ে রয়েছে। তবে স্ত্রী আঞ্জু চাচ্ছিলেন একটি ছেলে সন্তান। এজন্য গতবছর তারা আরেকটি সন্তান নেন। কিন্তু ৩য় সন্তানও হয় ফুটফুটে একটি মেয়ে। জন্মের ৪দিন পর সেই নবজাতকটি মারা যায়। এরপরও আঞ্জু চাচ্ছিলেন একটি ছেলে সন্তান নিতে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময়ই ঝগড়া হত। আল আমিন কিছুতেই আর সন্তান নিতে চাচ্ছিলেন না।

তিনি বলেন, এই কারণেই তাদের সংসারে কলহ সৃষ্টি হয়। গতকাল বুধবার ঝগড়ার এক পর্যায়ে মেয়ে, স্বামী রেখেই নিরুদ্দেশ হন আঞ্জু। এরপর আল আমিন তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করে। তবে দিনরাত খুঁজেও কোথাও পাচ্ছিলেন না তাকে। এই কারণেই আজ দুপুরে সে বাসায় ইঁদুর মারার বিষ পান করে। পরে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ