28 C
আবহাওয়া
৮:৪৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে ছুরিকাঘাতে যুবক খুনের ঘটনায় আগুন দিল বিক্ষুব্ধরা

ময়মনসিংহে ছুরিকাঘাতে যুবক খুনের ঘটনায় আগুন দিল বিক্ষুব্ধরা

ময়মনসিংহে

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের গৌরীপুরে জহিরুল ইসলাম মিঠু (২৪) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত‍্যার ঘটনা ঘটেছে। এই ঘটনার পর বাজারে বেশ কয়েকটি দোকানে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে যাওয়ার সাথে সাথেই হামলা চালায় স্থানীয়রা। হামলায় আহত হয় ৪ ফায়ার সার্ভিস কর্মী।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যার পর গৌরীপুর পৌর শহরের পাট বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত জহিরুল ইসলাম মিঠু উপজেলার বোকাইনগর ইউনিয়নের চরপাড়া গ্রামের মাস্টার বাড়ি এলাকার মোখলেছুর রহমানের ছেলে। সে গৌরীপুর সরকারি কলেজের অনার্সের শিক্ষার্থী।

গৌরীপুর থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, সন্ধ্যার পর পৌর শহরের পাট বাজারের টিপু সুলতান জুয়েলার্সে স্বর্ণ বিক্রি করতে আসেন এলবার্ট সেন্টু। স্বর্ণ মাপ দেয়ার পর দাম নিয়ে টিপুর সাথে কথা কাটাকাটি সেন্টুর। কথা কাটাকাটির পর সেন্টু দোকান থেকে চলে গিয়ে তার বড় ভাই ডেবিট রকিকে নিয়ে আবারও আসে। এসময় দুই পক্ষের ঝগড়া শুরু হয়। ঝগড়া দেখে জহিরুল ইসলাম মিঠু ফিরতে গেলে ডেবিট রকি তাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা মিঠুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে, মিঠুর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা বিক্ষোভ মিছিল করেন। পৌর শহরের মধ্যবাজারে কয়েকটি দোকানে তারা আগুন দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে যাওয়ার সাথে সাথেই হামলা চালায়। হামলায় ফায়ার সার্ভিসের ৪ কর্মী আহত হয় এবং গাড়ি ভাংচুর করার ঘটনা ঘটে।

জেলা ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার মোস্তাকিম বলেন, আগুন দেয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পোছানোর আগেই একদল মানুষ পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের ওপর হামলা চালায়। হামলা চালিয়ে ফায়ারসার্ভিসের গাড়ি ভাংচুর করে। এসময় ফায়ার সার্ভিসের ৪ কর্মী আহত হয়। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিজেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

গৌরীপুর থানার পরিদর্শ খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান বলেন, আগুন লাগার খবর পেয়ে ফায়ারসার্ভিস কর্মী ও পুলিশ ঘটনাস্থলে যেতেই স্থানীয়রা হামলা চালায়। হামলায় পুলিশের দুই থেকে তিনজন সদস্য ও ফায়ার সার্ভিসের কয়েকজন আহত হয়েছে। আগুনে ৪ টি দোকান পুড়েছে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/হামিমুর রহমান/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ