30 C
আবহাওয়া
৮:০৭ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ১৫ আগস্ট উপলক্ষে বারহাট্টা পুলিশের স্বাস্থ্যসেবা পেল শতাধিক ছাত্রী

১৫ আগস্ট উপলক্ষে বারহাট্টা পুলিশের স্বাস্থ্যসেবা পেল শতাধিক ছাত্রী

১৫ আগস্ট উপলক্ষে বারহাট্টা পুলিশের স্বাস্থ্যসেবা পেল শতাধিক ছাত্রী

বিএনএ, নেত্রকোণা: নেত্রকোণার বারহাট্টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পুলিশের পক্ষ থেকে ১০৫ জন শিক্ষার্থীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে। উপজেলার মনসুর আহমাদ কলেজে সোমবার (১৪ আগস্ট) দিনব্যাপী এই স্বাস্থ্যসেবা প্রদান করা হয়।

সেবার বিষয়সমূহের মধ্যে ছিল ব্লাড গ্রুপিং, ব্লাড প্রেসার ও ওজন নির্ণয়সহ বিভিন্ন শারীরিক সমস্যায় প্রাথমিক চিকিৎসা। মনসুর আহমাদ কলেজের শিক্ষক-শিক্ষার্থী, রেড ক্রিসেন্ট ও উপজেলা স্বাস্থ্য প্রকল্পের সহযোগিতায় মেডিক্যাল অফিসার ডা. মুনতাহিনা জাহানের তত্বাবধানে এসব কার্যক্রম পরিচালিত হয়।

এসময় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী সাখাওয়াত হোসেন, কলেজটির অধ্যক্ষ আতিক আহমাদ, ওসি খোকন কুমার সাহা, এসআই প্রশান্ত কুমার সাহা, সাংবাদিক ফেরদৌস আহমাদ বাবুল, নারী প্রগতি সংঘের বারহাট্টা কেন্দ্র ব্যবস্থাপক সরোজিৎ চন্দ্র ভৌমিক প্রমুখ উপস্থিত ছিলেন।

ওসি খোকন কুমার সাহা বলেন, জাতির পিতার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পুলিশ সুপার মো. ফয়েজ আহম্মদের নির্দেশে সোমবার জেলার সকল থানায় স্বাস্থ্যসেবা কর্মসূচী পালিত হয়। তারই অংশ হিসেবে বারহাট্টায় কলেজ পর্যায়ে অধ্যয়নরত শতাধিক ছাত্রীকে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে।

বিএনএনিউজ/ফেরদৌস আহমাদ বাবুল,বিএম

Loading


শিরোনাম বিএনএ