31 C
আবহাওয়া
১২:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে নারীর মরদেহ উদ্ধার

রাউজানে নারীর মরদেহ উদ্ধার

পটিয়ায় তরুণীর মরদেহ উদ্ধার

বিএনএ, রাউজান (চট্টগ্রাম): চট্টগ্রামের রাউজানে একটি বৃদ্ধাশ্রমের সামনে থেকে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ আগষ্ট) বিকালে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পাশে অবস্থিত আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্র নামক বৃদ্ধাশ্রমের সামনে থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করার কথা জানিয়েছে পুলিশ।

বৃদ্ধাশ্রম কর্তৃপক্ষের বরাত দিয়ে পুলিশ জানায়, ৫৫ বছর বয়সী এক অজ্ঞাত নারীকে কয়েকজন নিয়ে আসেন আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্র নামক বৃদ্ধাশ্রমে ভর্তি করানোর জন্য। জাতীয় পরিচয়পত্র না থাকায় ভর্তি করা হয়নি। পরে ওই নারীকে বৃদ্ধাশ্রমের বাইরে রেখে চলে যান ভর্তি করাতে আসা ব্যক্তিরা। এরপর কোনো এক সময় তিনি মারা যান।

স্থানীয়রা ধারণা করছেন, বৃদ্ধাশ্রমে ভর্তি করাতে আনায় অপমানে হয়তো হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারেন। ঘটনার তদন্তে মাঠে নেমেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

পিবিআই’র চট্টগ্রাম জেলার উপপরিদর্শক পরিতোষ দাশ বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের তত্ত্বাবধায়ক মো. ফারুক বলেন, সোমবার সকালে অটোরিকশায় করে দুইজন ব্যক্তি ওই নারীকে আনেন। তারা বলেছিলেন অসুস্থ অবস্থায় কুড়িয়ে পেয়ে ভর্তি করাতে। আমি বলেছি এরকম লোক আমরা রাখি না। পরে তারা কাউকে কিছু না বলে ওই নারীকে পানিতে রেখে চলে যান। আমি শুষ্কস্থানে রেখে খাবার খাওয়ানোর চেষ্টা করেছি, তিনি খেতে পারেননি। পরে তিনি মারা যান, পুলিশ মরদেহটি নিয়ে যান।

নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ (উপ পরিদর্শক) টুটন মজুমদার বলেন, ওই নারীর গায়ে বয়স্কজনিত কারণে কালো দাগ আছে। তবে আঘাতের চিহ্ন নেই। স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে রাউজান থানার ওসি (তদন্ত) সিদ্দিকুর রহমান বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করেছি। এরপর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। সোমবার বিকেল ৫টা পর্যন্ত ওই নারীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

বিএনএনিউজ/শফিউল আলম,বিএম

Loading


শিরোনাম বিএনএ