29 C
আবহাওয়া
৯:৪৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে কাভার্ডভ্যান-পিকআপের সংঘর্ষে নিহত ২

ধামরাইয়ে কাভার্ডভ্যান-পিকআপের সংঘর্ষে নিহত ২

ধামরাইয়ে কাভার্ডভ্যান-পিকআপের সংঘর্ষে নিহত ২

বিএনএ, সাভার: ঢাকার ধামরাইয়ে মহাসড়কে কাভার্ডভ্যান-পিকভ্যান সংঘর্ষের ঘটনায় ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় দুই পরিবহনের চালকসহ ৫ জন গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

রোববার (১৪ আগস্ট) দুপুর ২ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই ধুলিভিটা বাস স্ট্যান্ড সংলগ্ন স্নোটেক্স আউটওয়ার লিমিটেড গার্মেন্টসের সামনে এ ঘটনা ঘটে। নিহত সাব্বিরের (২২) বাড়ি ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার আলিয়াপাড়া গ্রামে। অপর নিহত অজ্ঞাত যুবকের নাম পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

আহতরা হলেন- ওমর ফারুক (২৮), রকি (২৬) ও এনামুল (২৭)। বাকি দুইজনের নাম পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস জানায়, দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কে ঢাকাগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে আরিচাগামী একটি পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। এ ঘটনায় কভার ভ্যান এবং পিকআপের ড্রাইভারসহ আরও ৫ জন গুরুতর আহত হয় এদের মধ্যে দুইজনের অবস্থা মুমূর্ষ। তারা সবাই ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

ধামরাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সোহেল রানা বলেন, ঘটনার পরপরই ঘটনাস্থলে গিয়ে আহতের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুই জন ঘটনা স্থলেই মারা গেছে। সড়ক থেকে পরিবহনগুলো সরানোর কাজ চলছে।

বিএনএ/ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ